ইডির ফের তলব অভিনেত্রী ঋতুপর্ণাকে

আবার তলব অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। রেশন দুর্নীতি মামলায় এর আগে ইডি তলব করেছিল তাঁকে। তবে দেশের বাইরে থাকার কারণে হাজিরা দেননি তিনি। এদিকে অভিনেত্রী ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বিদেশে থাকায় হাজিরা এড়িয়েছিলেন তিনি। সাত দিন সময় চেয়েছিলেন কেন্দ্রীয় তদন্তকারী গোয়েন্দা সংস্থার কাছে। তবে সেই সময় দিল না এজেন্সি। ফের ডেকে পাঠানো হল তাঁকে।

প্রসঙ্গত, বুধবার রেশন দুর্নীতি মামলায় হাজিরা দেওয়ার কথা ছিল ঋতুপর্ণার। তবে সেই হাজিরা এড়িয়েছেন তিনি। সূত্রের খবর, ইমেল মারফত ফের তাঁকে তলবের নোটিস পাঠানো হয়েছে। মূলত, রেশন দুর্নীতি মামলায় ঋতুপর্ণার একটি সংস্থার নাম জড়িয়েছে। ইডির দাবি, রেশন দুর্নীতির টাকা সরাসরি ঢুকেছে তাঁর সংস্থায়। তদন্তকারীরা এখন এটাই জানতে চাইছেন,কার মাধ্যমে এই টাকা সংস্থায় গিয়েছে। কেন গিয়েছে। এই সব জিজ্ঞাসাবাদের জন্যই মূলত তলব করা হয়েছে তাঁকে।

উল্লেখ্য, তবে এই প্রথম নয় এর আগেও ইডি তলব করেছিল অভিনেত্রীকে। সেই সময় রোজভ্যালি সংক্রান্ত একটি মামলায় ডেকে পাঠানো হয় তাঁকে। ২০১৯ সালে এই চিটফান্ড মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। তদন্তকারী সংস্থার দাবি, রোজভ্যালির একাধিক অনুষ্ঠানে হাজির ছিলেন অভিনেত্রী। প্রশ্ন উঠেছিল সেই সময় তাঁর কিছু বিদেশ ভ্রমণের অর্থের উৎস নিয়ে। পাঁচ বছর পর ফের তলব করা হল তাঁকে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × five =