নিজের চিকিৎসার দাবি নিয়ে হাইকোর্টে সুজয়কৃষ্ণ

নিজের চিকিৎসা সংক্রান্ত দাবি নিয়ে ফের আদালতের দ্বারস্থ নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার সুজয়কৃষ্ণ ভদ্র ওরফে কালীঘাটের কাকু। কালীঘাটের কাকুর এই আর্জি উঠেছে কলকাতা হাইকোর্টের বিচারপতি তীর্থঙ্কর ঘোষের বেঞ্চে। আদালতে তাঁর আর্জি, নিজের শারীরিক একটি পরীক্ষা করানোর জন্য বেসরকারি হাসপাতালে যেতে চান। এরই পাশাপাশি সুজয়কৃষ্ণের দাবি, তাঁর যে শারীরিক পরীক্ষা প্রয়োজন, তা এই মুহূর্তে কলকাতায় শুধু দু’টি বেসরকারি হাসপাতালেই হয়। সেই কারণেই  তাঁর এই আর্জি নিয়ে তিনি হাজির কলকাতা হাইকোর্টে। এখানেই শেষ নয়, কোন কোন দু’টি বেসরকারি হাসপাতালে বর্তমানে এই শারীরিক পরীক্ষার সুবিধা রয়েছে, সে কথাও আদালতকে জানিয়েছেন সুজয়কৃষ্ণ।

সূত্রে খবর, মায়োকার্ডিয়াল পারফিউশন ইমেজিং টেস্ট বা এমপিআই ইমেজিং টেস্ট করাতে চাইছেন সুজয়কৃষ্ণ ওরফে কালীঘাটের কাকু। এই পরীক্ষার মাধ্যমে বোঝা যায় হার্টের পেশি দিয়ে কতটা ভালভাবে রক্ত সঞ্চালিত হচ্ছে। সেই পরীক্ষাই এবার বেসরকারি হাসপাতালে গিয়ে করাতে চান সুজয়কৃষ্ণ। এই আবেদনের প্রেক্ষিতে ইডির তরফে বক্তব্য জানতে চেয়েছেন বিচারপতি। আগামী ৮ মার্চের মধ্যে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে নিজেদের বক্তব্য হলফনামা আকারে জানানোর নির্দেশ দিয়েছেন বিচারপতি তীর্থঙ্কর ঘোষ। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে বক্তব্য আদালতে জমা পড়ার পর আগামী ১১ মার্চ এই মামলার শুনানির সম্ভাবনা রয়েছে হাইকোর্টে।

প্রসঙ্গত, এর আগে কালীঘাটের কাকু ওরফে সুজয় ভদ্রের কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ করতে গিয়েও অনেক কাঠখড় পোড়াতে হয় ইডিকে। অবশেষে এসএসকেএম থেকে জোকায় নিয়ে গিয়ে সেখানে তাঁর কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ করেছিন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 2 =