টিম ইন্ডিয়ার এমন কয়েকজন যাঁদের নিজস্ব জেট রয়েছে

ক্রীড়া জগতে এমন অনেক খেলোয়াড় আছেন যাঁরা বিলাসবহুল জীবন যাপনের জন্য জনপ্রিয়। ভারতীয় ক্রিকেটারদেরও এই তালিকায় নাম রয়েছে।

ভারতীয় ক্রিকেটারদের গাড়ির শখের ব্যাপারে তো অনেক শুনেছেন। তবে টিম ইন্ডিয়াতে কয়েকজন ধনী ক্রিকেটার রয়েছেন যাঁদের নিজস্ব জেট রয়েছে। টিম ইন্ডিয়ার কিংবদন্তি ক্রিকেটার বিরাট কোহলি এবং প্রাক্তন অধিনায়ক এমএস ধোনির মতো বড় নাম এই তালিকায় রয়েছে।

বিরাট কোহলি- তাঁর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ১১০০ কোটি টাকা। কোহলি শুধু ক্রিকেট থেকে নয় ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট এবং সোশ্যাল মিডিয়া থেকেও প্রচুর আয় করেন। বিরাটের নিজস্ব একটি বিলাসবহুল জেট রয়েছে।

কপিল দেব- কিংবদন্তি অলরাউন্ডার কপিল দেবেরও একটি বিলাসবহুল জেট রয়েছে। কপিল দেবের নেতৃত্বে ভারত প্রথম বিশ্বকাপ জিতে ইতিহাস সৃষ্টি করেছিল।

হার্দিক পান্ডিয়া- ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার কোটি টাকার গাড়ির সংগ্রহ সম্পর্কে অনেকেই জানেন। পাশাপাশি তাঁর একটি প্রাইভেট জেট রয়েছে, যা মিডিয়া রিপোর্টে অত্যন্ত ব্যয়বহুল বলে বর্ণনা করা হয়েছে।

এমএস ধোনি- টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এমএস ধোনিরও শুধু গাড়ি এবং বাইকই নয় একটি প্রাইভেট জেটও রয়েছে।

এই তালিকায় রয়েছেন সচিন তেন্ডুলকর। সচিনের মোট সম্পত্তি প্রায় ১২৫০ কোটি টাকা বলে জানা গেছে। তাঁর নিজস্ব একটি প্রাইভেট জেটও রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 4 =