দিঘার পথ দুর্ঘটনায় শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

দিঘার পথে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৪ জনের। সেই দুর্ঘটনায় শোকপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যয় । জানালেন, মৃতদের পরিবারের পাশে আছে রাজ্য সরকার। আর্থিক সাহায্যও করা হবে। নির্বাচনীবিধি কার্যকর থাকায় সরাসরি আর্থিক সাহায্যের ঘোষণা করতে পারেননি তিনি।

বৃহস্পতিবার সকালে সাড়ে সাতটা নাগাদ কাঁথির দিঘা-নন্দকুমার জাতীয় সড়কে মারিশদা থানার অন্তর্গত দইসাই স্ট্যান্ডে দুর্ঘটনাটি ঘটে। বাস ও চারচাকার মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয় ৪ জনের। দুমড় মুচড়ে যায় গাড়িটি। সকলেই নদিয়ার বাসিন্দা বলে খবর। ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে বাসটিও। বাসের বহু যাত্রীও আহত বলে খবর। এই ঘটনায় শোকপ্রকাশ করলেন মমতা।

উল্লেখ্য, বৃহস্পতিবারই কাঁথিতে নির্বাচনী প্রচারে যাবেন তৃণমূল সুপ্রিমো। তার আগেই সেখানে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। সেই ঘটনায় এক্স হ্যান্ডেলে শোকপ্রকাশ করে মমতা লেখেন, “জেনে মর্মাহত হয়েছি যে, আজ সকালে পূর্ব মেদিনীপুরের মারিশদায় একটা পথ দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আমি নিহতদের পরিবার, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব- সকলকে আমার আন্তরিক সমবেদনা জানাই।” সঙ্গে জানান, জেলা প্রশাসন সমস্ত সাহায্য করবে, সব ব্যবস্থা নিচ্ছে। রাজ্য সরকারের তরফ থেকে নিহতদের পরিবারকে আর্থিক ক্ষতিপূরণ দেওয়া হবে। পরিশেষে তাঁর সংযোজন, “আমি আর একবার স্বজনহারাদের আমার সমবেদনা জানাই। মনে রাখবেন, রাজ্য সরকার আপনাদের পাশে আছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =