পথ দুর্ঘটনা ভোপালে, মৃত ৮

ভয়ঙ্কর দুর্ঘটনা মধ্যপ্রদেশে। একটি এসইউভি-র সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষে মৃত্যু হল ৮ জনের । গুরুতর জখম হয়েছেন একজন। পুলিশ সূত্রে খবর, বুধবার রাত সাড়ে দশটা নাগাদ ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইন্দোরে বেতমার কাছে ইন্দোর-আহমেদাবাদ জাতীয় সড়কে । দুর্ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ ও স্থানীয়রা। শুরু হয় উদ্ধারকার্য ।

পুলিশ সূত্রে খবর, এসইউভি-র টায়ারে বিস্ফোরণ ঘটে । তারপরই গাড়িটি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা মারে। যদিও যে গাড়ির সঙ্গে এসইউভিটির সংঘর্ষ হয়েছে সেটিকে এখনও শনাক্ত করা যায়নি। এমনকি দুর্ঘটনার পর ‘ঘাতক’ গাড়ির চালকও সেখান থেকে পালিয়ে গিয়েছে। তার খোঁজে তল্লাশি চলছে।

এই দুর্ঘটনা প্রসঙ্গে ডিএসপি গ্রামীণ উমাকান্ত চৌধুরী বলেন, “বেতওয়া থানা এলাকায় ইন্দোর-আহমেদাবাদ হাইওয়েতে একটি বোলেরো গাড়ির দুর্ঘটনার খবর আমরা পেয়েছি । ওই গাড়িটিতে ৯ জন ছিলেন । তাঁদের মধ্যে ৮ জনের মৃত্যু হয়েছে । সবাই গুনার দিকে যাচ্ছিলেন ।”

তিনি আরও জানান, মৃত ৮ জনের মধ্যে একজন পুলিশ কনস্টেবল। দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গাড়ি দুর্ঘটনায় আহতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে । সূত্রের খবর, ভিলাল গোষ্ঠীর কয়েকজন ধর জেলার বাগ টান্ডা থেকে গুনার দিকে যাচ্ছিলেন। তাঁরা গুনা জেলায় থাকেন। এলাকায় এখন শোকের পরিস্থিতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − one =