বাজারদরে রাশ টানতে পদক্ষেপ নিতে চলেছেন মমতা

আগুন বাজারের চড়া দাম রুখতে এবার কড়া পদক্ষেপ নিতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অবস্থার সুযোগ নিয়ে কেউ যাতে কালোবাজারি করতে না পারে তার জন্যে এবার কড়া পদক্ষেপ করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর জন্য তিনি তাঁর প্রশাসনকে কড়া ব্যবস্থা নিতে বলেছেন বলেই নবান্ন সূত্রে জানা গিয়েছে। মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো বাজারে দাম নিয়ন্ত্রণে কোমর বেঁধে নামছে রাজ্য প্রশাসন। কেউ অতিরিক্ত দাম নিচ্ছেন কিনা, তার ওপরে নজর রাখতে রাজ্য কৃষি বিপণন দফতরের আধিকারিকদের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। কারণ, সংসার চালাতে গিয়ে কার্যত নাভিশ্বাস উঠছে মধ্যবিত্তের। এবার আসরে নামলেন মমতা। সোমবার নবান্ন থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাংবাদিক সম্মেলন করেন। সেখানে ওঠে বাজারে মূল্যবৃদ্ধি প্রসঙ্গ।

এরপরই মুখ্যমন্ত্রী জানান, মঙ্গলবার বিকেল ৪ টে নাগাদ বাজার কমিটির সঙ্গে বৈঠক রয়েছে। সেখানে মূল্যবৃদ্ধি নিয়ে আলোচনা হবে।

সূত্রে এ খবরও মিলছে, বাজারে দাম নিয়ন্ত্রণে কোমর বেঁধে নামছে রাজ্য প্রশাসন। সম্প্রতি কেউ অতিরিক্ত দাম নিচ্ছেন কিনা, তার ওপরে নজর রাখতে রাজ্য কৃষি বিপণন দফতরের আধিকারিকদের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। শুধু তাই নয়, সূত্রের দাবি নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম নিয়ন্ত্রণে রাখতে খুব শীঘ্রই টাস্ক ফোর্সের বৈঠকও ডাকতে চলেছেন মুখ্যমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − 1 =