মহাদেব বেটিং অ্যাপের সূত্র ধরে ইডির নজরে বলিউডের ১৪ তারকা

আর এই মহাদেব বেটিং অ্যাপের সূত্র ধরে এবার ইডির নজরে টাইগার শ্রফ, সানি লিওনি, নেহা কক্কর, রাহাত ফতেহ আলি খান, বিশাল দাদলানি, আতিফ আসলাম, ভারতী সিং, নুসরত ভারুচা মতো নাম জড়াল ১৪ জন বলিউড তারকার। সম্প্রতি ইডি আধিকারিকরা কলকাতা, মুম্বই, ভোপালের বিভিন্ন জায়গায় এক যোগে তল্লাশি চালান। উদ্ধার করে ৪১৭ কোটি টাকা, সোনার বাট, গয়না। জানা গিয়েছে, কেবলমাত্র মুম্বইতেই ৩৯ জায়গায় তল্লাশি চালিয়েছেন তদন্তকারীরা।

ইডি-র হাতে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। ‘মহাদেব বেটিং অ্যাপ’ সংস্থার মালিকের নাম রবি উপ্পল,  সৌরভ চন্দ্রাকর। ইডি তাঁদের খোঁজে তল্লাশি চালাচ্ছে। এই অনলাইন প্রতারণার চক্রের তদন্ত যত এগিয়েছে, ততই আরও জোরাল হয়ে উঠেছে বলিউড যোগ।ইডি রিপোর্টে উল্লেখ রয়েছে, দ্রুত এই মামলায় তদন্তের সম্মুখীন হবেন ১৪ জনেরও বেশি বলিউড তারকা। এরই পাশাপাশি ইডি রিপোর্টে এও দাবি করা হয়েছে,  এই সংস্থা অনলাইন বেটিং অ্যাপের মাধ্যমে বাজার থেকে টাকা তুলেছে। এর মাধ্যমে টাকা একাধিক সেলিব্রেটি, সরকারি আধিকারিকদের কাছে গিয়েছে। এক্ষেত্রে হাওয়ালা যোগেরও তথ্য উঠে এসেছে তদন্তকারীদের হাতে। সেক্ষেত্রে যোগেশ পপাট নামেও এক ব্যক্তির নাম উঠে এসেছে ইডি-র হাতে। তল্লাশির সময়ে গোবিন্দা কেডিয়া নামে এক ব্যক্তির বাড়ি থেকে ১৮ লক্ষ টাকা নগদ, সোনা ও রুপোর গয়না-সহ মোট ১৩ কোটি টাকার জিনিস উদ্ধার করেছেন আধিকারিকরা।

প্রসঙ্গত, এই সংস্থার মালিক সৌরভ চন্দ্রাকরের বিয়ে হয় চলতি বছরের ফেব্রুয়ারি মাসে। দুবাইতে সেই বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিয়োও ইডি-র হাতে আসছে। সেই ভিডিয়োতে নজরে এসেছে একাধিক প্রথম সারির তারকার উপস্থিতিও। এই তদন্তে সেই ভিডিয়োও অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে আধিকারিকদের কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =