সেনার সঙ্গে জঙ্গিদের গুলির লড়াইয়ে শহিদ ২ জওয়ান, মৃত ৪ জঙ্গি

কাশ্মীরে অব্যাহত সেনা জওয়ানদের সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই। ভিন্ন-ভিন্ন জায়গায় গুলির লড়াইয়ে শহিদ হয়েছেন দুই জওয়ান। এদিকে সূত্রে এ খবরও মিলেছে, সেনাদের হাতে ইতিমধ্যেই মৃত্যু হয়েছে চার জঙ্গির। আরও চারজন অন্যত্র কোথাও লুকিয়ে রয়েছে বলে অনুমান করছে বাহিনী।

প্রসঙ্গত, কুলগাম জেলার মদেরগাম গ্রামে জঙ্গিদের উপস্থিতি নিয়ে আগেই খবর ছিল সেনার কাছে। সেই মতোই তাঁরা শনিবার একদম সকাল থেকে শুরু করে তল্লাশি অভিযান। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে সেই তল্লাশি চলাকালীন শুরু হয় সেনা বাহিনীর সঙ্গে জঙ্গিদের সংঘর্ষ।

সেনা সূত্রে খবর, কুলগাম জেলার মদেরগাম গ্রামে যৌথ তল্লাশি অভিযান করে সিআরপিএফ জওয়ান এবং স্থানীয় পুলিশ। এবার গ্রামে তাঁদের উপস্থিতির খবর পেতেই সেনাবাহিনীর উপর একের পর এক গুলি বর্ষণ করতে শুরু করে জঙ্গিরা। পাল্টা গুলি চালান জওয়ানরাও। তবে সেই গুলির লড়াইয়ে এক জওয়ান গুরুতর আহত হন। দ্রুত তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

অন্যদিকে, কুলগ্রামেরই ফ্রিসাল এলাকা থেকে একটি ড্রোনের ফুটেজ হাতে আসে জওয়ানদের। সেই ফুটেজ থেকেই দেখা যায় চার জঙ্গির দেহ পড়ে রয়েছে মাটিতে। আরও একজন জওয়ান শহিদ হয়েছেন। তবে এত গুলিবর্ষণের মধ্যে ওই জঙ্গিদের দেহ উদ্ধার করা যায়নি বলেই জানানো হয়েছে। সেনা বাহিনীর অনুমান এলাকায় আরও কয়েকজন সন্ত্রাসবাদী লুকিয়ে রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − two =