অবরোধের জেরে শিয়ালদহ দক্ষিণ শাখায় ৩৬টি লোকাল বাতিল

অবরোধের জেরে শিয়ালদহ দক্ষিণ শাখায় ৩৬টি লোকাল বাতিল করল পূর্ব রেল। রবিবার সকালেই শিয়ালদহ-বারুইপুর শাখায় তৈরি হয়েছিল চূড়ান্ত বিশৃঙ্খলা। প্রথমে ট্রেন বাতিল। এরপর ভিড়ে ঠাসা লোকাল থেকে পড়ে যান এক মহিলা। দুই ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে বারুইপুর সহ আশপাশের এলাকা। তুমুল বিক্ষোভ শুরু হয়ে যায় সুভাষগ্রামে। সকাল সাড়ে সাতটা থেকে লাগাতার অবরোধের জেরে একেবার পর এক ট্রেন বাতিল হয়ে যায়। বারুইপুর, লক্ষীকান্তপুর, ডায়মন্ড হারবার, নামখানা, কাকদ্বীপ লাইনেও ট্রেন চলাচল স্তদ্ধ হয়ে যায়। শেষ পর্যন্ত সাড়ে এগারোটা নাগাদ জিআরপি আধিকারিকদের আশ্বাসে ট্রেন অবরোধ উঠে যায় সুভাষগ্রাম স্টেশন থেকে।

এদিকে এদিন ইতিমধ্যেই বিজ্ঞাপ্তি দিয়ে পূর্ব রেলের তরফ থেকে জানানো হয় ট্রেন চলাচলে সবথেকে বেশি সমস্যা হয়েছে সুভাষগ্রাম, সোনাপুর-বারুইপুর শাখা, শিয়ালদহ শাখায়। তার ফলে শিয়ালদহ-লক্ষ্মীকান্তপুর লাইনে আপ ও ডাউন লাইনে দাঁড়িয়ে যায় ট্রেন। একইসঙ্গে শিয়ালদহ-ডায়মন্ড হারবার সেকশন ও শিয়ালদহ-বারুইপুর সেকশনে আপ-ডাউন শাখায় দাঁড়িয়ে যায় ট্রেন।

শিয়ালদহ-বারুইপুর শাখায় বাতিল হয়েছে ডাউন ৩৪৬২২, ৩৪৬১২, ৩৪৬১৪ লোকাল। আপ শাখায় বাতিল হয় ৩৪৬১১, ৩৪৬১৩ লোকাল। শিয়ালদহ-লক্ষ্মীকান্তপুর শাখায় বাতিল হয়েছে ডাউন ৩৪৭২২ লোকাল। শিয়ালদহ-সোনাপুর শাখায় বাতিল ডাউন ৩৪৪১৪ লোকাল। শিয়ালদহ-ক্যানিং শাখায় বাতিল ডাউন ৩৪৫১২ লোকাল। আপ ৩৪৫১৯ লোকাল। শিয়ালদহ-বজবজ শাখায় বাতিল ডাউন ৩৪১১৬ লোকাল, আপ ৩৪১১৫ লোকাল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 6 =