আর জি কর কাণ্ডের তদন্তে ফের ৪ ডাক্তারকে তলব

আর জি কর কাণ্ডের তদন্তে ফের ৪ ডাক্তারকে তলব। সোমবারের পর মঙ্গলবারেও  ৪ জন ডাক্তারকে তলব। রাতে তরুণীর সঙ্গে ডিনার করেছিলেন এই ৪ জন। তলব চেস্ট বিভাগের প্রধান, অ্যাসিস্ট্যান্ট সুপারকেও। এছাড়া আরও কয়েকজনকে মঙ্গলবার ডেকেছে কলকাতা পুলিশ আধিকারিকরা। ঘটনার সংক্রান্ত বিষয়ে তাদের কাছে কোনও তথ্য রয়েছে কিনা জানতেই তলব।

সেদিন রাতে ওই তরুণী চিকিত্‍সকের সঙ্গে ডিনার করা ৪ চিকিত্‍সককে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে নোটিস পাঠানো হয় সোমবারও। আগেও তাঁদের সঙ্গে কথা বলেছিলেন তদন্তকারী অফিসাররা। তবে এবার জিজ্ঞাসাবাদ করতে চেয়ে লালবাজারে তলব করা হয়। ভাইরাল হয়েছে আরজিকর মেডিক্যাল কলেজেরই এক পড়ুয়া ও এক পিজিটি চিকিত্‍সকের এক ফোনালাপের অডিয়ো রেকর্ডও। এই পরিপ্রেক্ষিতে নির্যাতিতার ডিনার-সঙ্গী ৪ ডাক্তারকে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে লালবাজারে তলব ঘটনায় অন্য মাত্রা যোগ করছে। সাক্ষীদের সঙ্গে কথা বলে এরপর তদন্তের কাজ এগোবে।

আর জি কর-সহ রাজ্যের সব সরকারি হাসপাতালে মঙ্গলবারেও কর্মবিরতি বহাল। জুনিয়র ডাক্তার এবং রেসিডেন্ট ডাক্তারদের কর্মবিরতি চলছে। ফলে আজও ভোগান্তি রোগীদের। অধ্যক্ষ সন্দীপ ঘোষের পদত্যাগের পরেও আন্দোলনের আঁচ কমেনি আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। সোমবার দুপুরে সাংবাদিক বৈঠক করে ৮ দফা দাবির কথা বলেছেন আন্দোলনকারীরা। দাবিপূরণ না হওয়া পর্যন্ত লাগাতার কর্মবিরতি জারি থাকবে বলেই হুঁশিয়ারি তাঁদের।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + 5 =