লাগেজ বিভ্রাটে যাত্রী বিক্ষোভ দমদম বিমানবন্দরে

লাগেজ বিভ্রাটে যাত্রী বিক্ষোভ দমদম বিমানবন্দরে। কলকাতা বিমানবন্দর সূত্রে খবর, মঙ্গলবার কলকাতা বিমানবন্দরের  ৯ নম্বর বেল্টের সামনে উত্তেজনায় ফেটে পড়েন পোর্টব্লেয়ার থেকে কলকাতাগামী বিমানের যাত্রীরা।

দমদম বিমানবন্দর সূত্রে খবর, মঙ্গলবার  বীর সাভারকর আন্তর্জাতিক বিমানবন্দর পোর্ট ব্লেয়ার থেকে কলকাতাগামী স্পাইস জেটের এস জি ৮৭২ বিমান ৯:৪০ মিনিটে কলকাতার উদ্দেশ্যে রওনা হয়। ওই বিমানে ছিলেন ১৮৫ জন যাত্রী, ৬ জন কেবিন ক্রু। সকাল ১১. ১৪ মিনিটে কলকাতায় এসে পৌঁছয় বিমানটি। যাত্রীদের বক্তব্য, লাগেজ নেওয়ার জন্য যখন ৯ নম্বর বেল্টের সামনে অপেক্ষা করতে থাকেন। এরপর দমদম বিমানবন্দের এসে দেখা যায়, বিমানে আসা ৮০ জন যাত্রীর লাগেজ উধাও। আর এই লাগেজ না মেলাতে শুরু হয় যাত্রী বিক্ষোভ।

সংশ্লিষ্ট বিমান কর্তৃপক্ষের কাছে জানতে চাওয়া হয়,  তাদের লাগেজের ব্যাপারে. পরবর্তী সময়ে জানা যায়, পোর্ট ব্লেয়ার থেকে ৮০ জন যাত্রীর লাগেজ বিমানে লোডিং করা হয়নি। তাতে উত্তেজনা আরও চরমে পৌঁছয়। কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ এবং সংশ্লিষ্ট বিমান কর্তৃপক্ষের আধিকারিকদের আশ্বাস মেলে যে পরবর্তী বিমানে তাঁদের লাগেজ নিয়ে আসা হচ্ছে। এরপর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়। বিমানবন্দরেই অপেক্ষা করেন যাত্রীরা। পরবর্তী বিমান এসে পৌঁছলে, ওই ৮০ জন যাত্রী তাঁদের লাগেজ ফিরে পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 5 =