১ মার্চ বঙ্গে মোদি, রাত কাটাবেন রাজভবনে

নির্বাচনী নির্ঘণ্ট প্রকাশ পেল না। তার আগেই লোকসভা নির্বাচনে ঝড় তুলতে বঙ্গে পা রাখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ১ মার্চ বঙ্গে পা রাখতে চলেছেন তিনি। বঙ্গে পা রাখছেন ঠিকই তবে রাত্রিবাস হবে কলকাতার রাজভবনেই। এমনটাই খবর রাজভবন সূত্রে। আর প্রধানমন্ত্রীর এই আগমণকে এখন তুমুল উন্মদনা বঙ্গ বিজেপির অন্দরে। বঙ্গ বিজেপি সূত্রে খবর, দুটি বড় জনসভার কথা রয়েছে আরামবাগ ও কৃষ্ণনগরে। বিজেপির পতাকায়, ফেস্টুনে মুড়ে ফেলা হয়েছে এই দুই এলাকা। ১ মার্চ  মোদির যাওয়ার কথা রয়েছে আরামবাগে। ওই দিন বিকাল তিনটে ৪৫ মিনিট থেকে সাড়ে চারটে পর্যন্ত সভার কথা রয়েছে আরামবাগে। তারপর চপারে সোজা চলে আসবেন কলকাতায়। সাড়ে পাঁচটা নাগাদ পৌঁছে যাবেন রাজভবনে। রাত কাটাবেন রাজভবনেই।

এরপর ২ মার্চ শনিবার সকাল সাড়ে ন’টা নাগাদ রাজভবন থেকে বেরিয়ে হেলিকপ্টারে নদিয়ার উদ্দেশ্যে উড়ে যাবেন প্রধানমন্ত্রী। সকাল ১০টা ২০ মিনিট নাগাদ নামার কথা কৃষ্ণনগর হেলিপ্যাডে। সেখান থেকে সোজা যাওয়ার কথা মূল সভাকেন্দ্রে। ১১টা ১৫ মিনিট থেকে ১২টা পর্যন্ত সেখানে সভা করার কথা রয়েছে তাঁর। ১২টা ১০ নাগাদ ফের কৃষ্ণনগর থেকে হেলিকপ্টারে উড়ে যাবেন পানাগড়ে। সেখান থেকে যাওয়ার কথা বিহারের গয়ায়।

এদিকে মোদির এই আগমনকে কেন্দ্র করে সাজ সাজ রব গোটা আরামবাগেই। তুমুল ব্যস্ততা শহরের পদ্ম কর্মীদের মধ্যে। জোরকদমে চলছে মঞ্চ বাঁধার কাজ। একই ছবি নদিয়ার কৃষ্ণনগরেও। কৃষ্ণনগর গভর্নমেন্ট কলেজের মাঠে হচ্ছে মোদির সভার আয়োজন। মঞ্চ তৈরির পাশাপাশি এদিন দিনভর সেখানে নজরে আসে পূজা-অর্চনার ছবিও। প্রসঙ্গত, গত লোকসভা নির্বাচনের আগেও এই নদিয়াতেই বড় সভা করেছিলেন মোদি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − ten =