পদত্যাগের খবর ভুয়ো, জানালেন সায়ন্তিকা

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের দল থেকে পদত্যাগের একটি চিঠি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল। এরপরেই প্রশ্ন উঠতে শুরু করে, তিনি দল ছাড়ছেন কি না তা নিয়ে। শুধু তাই নয়, প্রশ্ন উঠেছিল বিজেপিতে যোগদানেকর সম্ভাবনা নিয়েও।

তবে বিজেপিতে যোগদানের সম্ভাবনা উড়িয়ে দেন তিনি। সঙ্গে এও জানান, বিজেপির তরফ থেকে তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছে। তবে কোনও উত্তর তাঁর তরফ থেকে দেওয়া হয়নি। সঙ্গে সংযোজন, ‘ক্ষোভ এত রাগ এত অভিমান আমি আমার দলকেই বলব।’

তবে সায়ন্তিকা এও মনে করিয়ে দেন ‘তিন বছর ধরে মাটি কামড়ে পড়েছিলাম। কী কারণে করল না তা দল জানে। আগে জানালে ভালো হত। এটাতে অভিমান হয়েছে। আমি হেরে যাওয়ার পরেও কাজটা করেছি। মাটি কামড়ে পড়েছিলাম। শ্যুটিংয়ের কাজ বদলে ডেট বদলে ওখানে পড়েছিলাম। কেন প্রার্থী করল না দল বলতে পারবে।’

এদিকে রবিবার ব্রিগেডে দেখা গিয়েছিল সায়ন্তিকাকে। তিনি বলেন, ‘সেই সময় আমি বিষয়টা জানতাম না। তবে আঁচ করতে পারছিলাম। আলোচনার মধ্যে জানতে পারলে ভালো হত। সাতটা বিধানসভা নিয়ে আমি কাজ করছিলাম। আমার মন খারাপ হয়ে গিয়েছিল বলে বেরিয়ে যাইনি, শরীর খারাপ হয়েছিল বলে বেরিয়ে গিয়েছিলাম।’ এদিকে তৃণমূলের তরফেও একটি বিবৃতি জারি করা হয়েছে। যেখানে বলা হয়েছে, সায়ন্তিকা পদত্যাগ করেননি। অর্থাৎ তিনি তৃণমূলে ছিলেন, আছেন, থাকবেন সেই বার্তাও দিয়েছেন।

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনে সায়ন্তিকাকে প্রার্থী করেছিল তৃণমূল। যদিও তিনি পরাজিত হন। যদিও এরপর বাঁকুড়াতে একাধিক সময় দেখা গিয়েছিল সায়ন্তিকাকে। রাজনৈতিক মহলে জোর জল্পনা ছিল, লোকসভা নির্বাচনকে সামনে রেখেই হয়তো তিনি সেখানে মাটি কামড়ে রয়েছেন। কিন্তু, শেষমেশ টিকিট পাননি তিনি। এখন দেখার দল কি তাঁকে অন্য কোনও ভূমিকায় দেখতে চাইছে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 16 =