গোদরেজ সিকিউরিটি সলিউশনস কলকাতায় নিয়ে এল উন্নত হোম লকার, স্মার্ট ফগ এবং অ্যাকুগোল্ড

Featured Video Play Icon

গোদরেজ গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি, গোদরেজ অ্যান্ড বয়েসের একটি বিভাগ, গোদরেজ সিকিউরিটি সলিউশনস, কলকাতার বাজারে নিয়ে এল তাদের সাম্প্রতিক উদ্ভাবনগুলি।যার মধ্যে এনএক্স প্রো প্লাস, এনএক্স অ্যাডভান্সড, ভার্জ সিরিজ এবং ড্রিম বক্সের প্রবর্তনের সাথে কলকাতায় তার হোম লকার রেঞ্জের সম্প্রসারণের কথা ঘোষণা করতে দেখা গেল বৃহস্পতিবার। একইসঙ্গে সংস্থার তরফ থেকে জানানো হয়, এদিকে ক্রাইমের সংখ্যা এতটাই বেড়েছে যে কলকাতার বাসিন্দাদের স্বতন্ত্র নিরাপত্তার চাহিদা এবং বাড়ির নিরাপত্তার উপর ক্রমবর্ধমান জোরকে স্বীকৃতি দিয়ে গোদরেজ হোম লকারের বাজারে এক শক্ত পদক্ষেপ নিয়েছে। আর তারই ফলশ্রুতি স্বরূপ গোদরেজ তার ৩টি পরিবেশক, ২০টি ডিলার এবং ১২২টি পয়েন্ট-অফ-সেল কাউন্টার নিয়ে কলকাতার বুকে একটি শক্তিশালী উপস্থিতি তুলে ধরেছে।শুধু তাই নয়,  গোদরেজ সিকিউরিটি সলিউশনস ৭০ শতাংশের এক মার্কেট শেয়ারও দখল করেছে। গোদরেজের তরফ থেকে এও জানানো হয়েছে যে, উন্নত গ্রাহক অভিজ্ঞতার জন্য স্মার্ট বৈশিষ্ট্যগুলিকে একীভূত করার সময় নিরাপত্তাকে অগ্রাধিকার দিয়ে উন্নত লকিং প্রক্রিয়া সহ আপগ্রেড করা হোম লকার এবং সেফগুলি প্রবর্তন করে ব্র্যান্ডটি আরও প্রসারিত করতে প্রস্তুত৷ এরই সূত্র ধরে গোদরেজ সিকিউরিটি সলিউশনস সিকিউর ৪.০ একটি আধুনিক ভারতীয় পরিবারের মধ্যে বিভিন্ন প্রজন্মের নিরাপত্তার চাহিদা মেটাতে নতুন পরিসর তৈরি হয়েছে। এই কৌশলগত সম্প্রসারণের লক্ষ্য হল, আপগ্রেডেড নিরাপত্তা প্রদান করা এবং আগামী বছরে হোম লকার বিভাগকে আরও ২০ শতাংশ বৃদ্ধি করার লক্ষ্য নিয়ে শেষ ব্যবহারকারীদের সুবিধা বৃদ্ধি করা।

এর পাশাপাশি, গোদরেজ সিকিউরিটি সলিউশন বাজারে নিয়ে এসেছে অ্যাকুগোল্ড নামে এক টেস্টিং মেশিন যা  সর্বোচ্চ নির্ভুলতার সাথে সোনার বিশুদ্ধতা নির্ধারণ করতে পারবে। এই মেশিনটি অলঙ্কারের ক্ষতি না করে অলঙ্কারের বিশুদ্ধতা পরীক্ষায় সক্ষম। ফলে তা একটি  জুয়েলার্স, একটি ব্যাংক বা একটি আর্থিক প্রতিষ্ঠানের জন্য এক নিখুঁত সংযোজন।

এদিন গোদরেজ সিকিউরিটি সলিউশন-এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং বিজনেস হেড পুষ্কর গোখলে জানান, ‘গোদরেজ সিকিউরিটি সলিউশনস-এ আমাদের যাত্রা উদ্ভাবনের প্রতি আমাদের প্রতিশ্রুতি এবং আমাদের গ্রাহকদের পরিবর্তিত নিরাপত্তা প্রয়োজনীয়তার সাথে সামঞ্জস্যপূর্ণ করার কথাই সংস্থার তরফ থেকে বিশেষ ভাবে নজর দেওয়া হচ্ছে। একইসঙ্গেএও জানান, হোম লকার’, ‘স্মার্ট ফগ’ এবং ‘অ্যাকুগোল্ড’ গোল্ড পিউরিটি টেস্টিং মেশিনের নতুন পরিসরের লঞ্চ নিরাপত্তা সমাধানে একটি উল্লেখযোগ্য অগ্রগতির প্রতিনিধিত্ব করে। শুধু তাই নয়, আমরা আমাদের সিকিউর ৪.০ উদ্যোগের অংশ হিসাবে এই যুগান্তকারী পণ্যগুলিকে উপস্থাপন করতে পেরে আমরা প্রত্যয়ী এবং আত্মবিশ্বাসী যে এটি জুয়েলার্স সহ আমাদের সমস্ত গ্রাহকদের সুরক্ষা এবং মানসিক শান্তির সাথে ক্ষমতায়িত করবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + eleven =