এমকিউর ফার্মাসিউটিক্যালস স্তন্যদানকারী মায়েদের জন্য গ্যালাক্ট সাপ্লিমেন্ট সহ তার ওটিসি পোর্টফোলিও চালু করল

Emcure ফার্মাসিউটিক্যালস, মহিলাদের স্বাস্থ্যসেবার উপর দৃঢ় ফোকাস সহ একটি ভারতীয় ওষুধ কোম্পানি, তাদের পণ্য Galact সহ ওভার-দ্য-কাউন্টার অর্থাৎ ওটিসি বাজারে নিয়ে এল। ২০ বছরেরও বেশি সময় ধরে স্বাস্থ্যসেবা পেশাদারদের দ্বারা নির্ধারিত, Galact এখন একটি ওভার-দ্য-কাউন্টার বা ওটিসি অফার হিসাবেও উপলব্ধ হবে৷

শতাভরি এবং অন্যান্য ছয়টি ভেষজ শক্তির সাথে সমৃদ্ধ, গ্যালাক্ট মায়েদের জন্য বুকের দুধ উৎপাদন বৃদ্ধির জন্য সতর্কতার সাথে তৈরি করা হয়েছে। শতাভারি শিশুর ওজন, ঘুমের ধরণ, উন্নত প্রতিরোধ ক্ষমতা বাড়াতেও সাহায্য  করে। এর পাশাপাশি  আরও একটি মূল উপাদান, যষ্টিমধু, জ্ঞানীয় কার্যকারিতা, স্মৃতিশক্তি এবং একাগ্রতা বাড়াতে সাহায্য করে, যার ফলে শিশুর আইকিউ উন্নত করতে সহায়তা করে।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে, এমকিউর ফার্মাসিউটিক্যালস-এর সার্বক্ষণিক ডিরেক্টর মিসেস নমিতা থাপার বলেন, ‘Emcure সর্বদাই ভারতে মহিলাদের স্বাস্থ্যকে শক্তিশালী করার জন্য সচেতনতা, অ্যাক্সেস এবং সামর্থ্যের উপর নজর রেখেছে। গ্যালাক্টের মধ্যে দিয়ে মহিলাদের স্বাস্থ্য সমাধানের মানকে পুনরায় সংজ্ঞায়িত এবং আরও উন্নত করার চেষ্টা চালানো হচ্ছে। ওটিসি সেগমেন্টে আমাদের যাত্রা তাদের স্তন্যপান যাত্রার জন্য তৈরি করা একটি পোর্টফোলিও দিয়ে শুরু করে জীবনের বিভিন্ন স্তরে নারীদের ক্ষমতায়নের উপর দৃষ্টি নিবদ্ধ করে। এখানে বলে রাখা শ্রেয়, ভারতে, মাত্র ৬৪ শতাংশ মায়েরা প্রথম ৬ মাসে একচেটিয়াভাবে তাদের বাচ্চাদের বুকের দুধ খাওয়ান। আর এখানেই Emcure-এর লক্ষ্য ‘হু’ এবং ‘ইউনিসেফ’-এর স্তন্যপান করানোর নির্দেশিকা অনুসারে প্রথম ৬ মাস একচেটিয়া বুকের দুধ খাওয়ানোর অনুশীলন করার জন্য সমস্ত মায়েদের সংবেদনশীল করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 5 =