পারিবারিক সমস্যা সমাধান করতে গিয়ে আক্রান্ত পুলিশ

দুই পরিবারের সমস্যার সন্ধান করতে গিয়ে আক্রান্ত কলকাতা পুলিশ। এই ঘটনায় দুই মহিলা-সহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে এই ঘটনায়। পুলিশ সূত্রে খবর, মারধরের ঘটনায় একজন এএসআই, সার্জেন্ট-সহ ৩ পুলিশ কর্মী জখম হন। এক পুলিশ কর্মীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে বলেও অভিযোগ। রবিবারের এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় গড়ফা থানা এলাকায়। যদিও  এই ঘটনায় এখনও পুলিশের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

স্থানীয় পালবাজার এলাকায় গত ১৩ মার্চ একটি বিয়েবাড়ি ছিল। সেখানে দুই পরিবারের ঝামেলার সূত্রপাত বলে খবর। অভিযোগকারী বকুল মণ্ডল জানান,’ এই ঘটনা ১৩ তারিখের। আমি, আমার স্বামী, বাড়ির সকলে মিলে বিয়ে বাড়ি যাই। ওখানে ড্রিঙ্ক করেছিল অনেকে। এক ৪০-৪৫ বছর বয়সী এক মহিলাকে আমার স্বামী ফোন নম্বর দিতে বলেছিল। এরপরই আমার স্বামীকে বেধড়ক মারধর করে। এরপর বাড়িতে এসেও মেরেছে আমাদের। ওর বাইকের চাবি নিয়ে চলে গিয়েছে। এরপর আজ বাইকের চাবি দেবে বলে ডাকে। বলে ৩০ হাজার টাকা দিয়ে বাইক নিতে। এরপর আমরা গড়ফা থানায় আসি। পুলিশ পালবাজারে যায়। তারপরই এই ঘটনা।’

এদিন অভিযোগ পেয়ে পুলিশ পালবাজার এলাকায় গেলে, পুলিশকে দেখে উত্তেজনা ছড়ায় এলাকায়। এরপর দ্বিতীয় দফায় পুলিশের বড় টিম যায় সেখানে। তারপরই পুলিশের গায়ে হাত তোলা হয় বলে অভিযোগ। এএসআইয়ের মাথা পর্যন্ত ফেটে যায়। এদিকে ভোটের জন্য রাজ্যে কেন্দ্রীয়বাহিনী পৌঁছে গিয়েছে। রবিবার রুট মার্চ করছিল তারা। এরপর অশান্তি থামাতে বাহিনী এলাকায় পৌঁছে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × four =