সন্দেশখালিতে ফের সিবিআই, ইডির ওপর আক্রমণের ঘটনায় আটক আরও ১

সন্দেশখালিকাণ্ডে ফের অ্যাকশনে সিবিআই। রবিবারের বেলা বাড়তে সন্দেশখালি পৌঁছে যান সিবিআই আধিকারিকেরা। স্থানীয় সূত্রে খবর, সরবেড়িয়ার বিভিন্ন জায়গার দোকান ও বাড়িতে চলছে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ। সঙ্গে এও জানা যাচ্ছে, ইডি আধিকারিকদের উপর হামলার ঘটনায় দুই অভিযুক্তকে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করছে কেন্দ্রীয় এজেন্সি। ইডি-র উপর হামলার ঘটনায় কারা জড়িত তা খতিয়ে দেখছে সিবিআই। প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি সন্দেশখালিতে ইডি অফিসরদের উপর হামলার ঘটনায় গ্রেফতার করা হয় কয়েকজনকে। তাঁদের মধ্যেই দুই অভিযুক্তকে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করে সিবিআই।

স্থানীয় সূত্রে খবর, ওই দুই অভিয়ুক্ত স্থানীয় এক দোকানদারকে চিহ্নিত করে। এরপরই ওই দোকানদারকে আটক করেন সিবিআই আধিকারিকরা। আটক হওয়া এই ব্যক্তির নাম সইফুদ্দিন মোল্লা। এরপরই তাঁকে নিয়ে কলকাতার উদ্দেশ্যে রওনা দেন সিবিআই আধিকারিকরা। সিবিআই সূত্রে খবর, নিজাম প্যালেসে জিজ্ঞাসাবাদ করা হবে এই সইফুদ্দিনকে।

এদিকে সিবিআই সূত্রে এও জানা যাচ্ছে, গত ৫ই জানুয়ারি কী ঘটেছিল, কোন দিকে থেকে অভিযুক্তরা এসে ইডি আধিকারিকদের উপর হামলা চালিয়েছিল, সেই ঘটনার পুনর্নিমাণ করেন সিবিআই আধিকারিকরা। ঘটনার সময় কারা উপস্থিত ছিলেন সেই প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথাও বলেন গোয়েন্দারা। শুধু তাই নয়, যে সিআরপিএফ জওয়ানরা ঘটনার দিন ইডি আধিকারিকদের সঙ্গে ছিলেন, তাঁদেরও রবিবার সরবেড়িয়ায় নিয়ে আসে সিবিআই। তাঁদের কাছ থেকেও তথ্য জানা চেষ্টা করছেন তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 9 =