এমএস ধোনিকে নিয়ে ‘কিওর অ্যান্ড বিয়ন্ড’ শীর্ষকে প্রচারাভিযান শুরু  এমকিউর ফার্মাসিউটিক্যালসের

এমকিউর ফার্মাসিউটিক্যালস, ভারতের অন্যতম শীর্ষস্থানীয় ফার্মাসিউটিক্যাল সংস্থা, ক্রিকেটার এমএস ধোনিকে নিয়ে ‘কিউর অ্যান্ড বিয়ন্ড’ ট্যাগলাইন সহ তার নতুন কর্পোরেট প্রচার শুরু করল।

স্বাস্থ্যসেবার ক্রমবর্ধমান বিশ্বে, এমকিউর ফার্মাসিউটিক্যালস, ‘নিরাময় এবং এর বাইরেও’  এই শীর্ষকে প্রচারাভিযানের মধ্য দিয়ে তার বিশ্বাসকে দৃঢ় করতে প্রস্তুত। আর এটি কেবল এমকিউরের ক্রিয়াকলাপের ভিত্তি হিসাবে উদ্ভাবন সম্পর্কে সচেতনতা বাড়াতে চায় না, বরং ভারতীয় ফার্মাসিউটিক্যাল বাজারের মধ্যে চিন্তাভাবনার নেতৃত্ব গড়ে তোলারও লক্ষ্য রাখে।

এই প্রসঙ্গে সংস্থার তরফ থেকে এও জানানো হয়েছে যে, প্রচারাভিযানটি একটি আকর্ষণীয় বর্ণনার উপর নির্মিত যা রোগীদের ফার্মাসিউটিক্যাল পণ্য সরবরাহের প্রচলিত ভূমিকাকে অতিক্রম করে। এটি লক্ষ লক্ষ মানুষকে স্বাস্থ্যকর জীবনযাপনের জন্য সমর্থন, ক্ষমতায়ন এবং শিক্ষিত করার একটি বৃহত্তর মিশনে জড়িত। সঙ্গে এও জানানো হয়েছে যে, ডিজিটাল, টেলিভিশন এবং প্রিন্ট সহ বিভিন্ন মিডিয়া প্ল্যাটফর্মে ‘ক্যাপ্টেন কুল’ সমন্বিত বিজ্ঞাপন চলচ্চিত্রটি চালু করা হচ্ছে।

এই প্রসঙ্গে এমকিউর ফার্মাসিউটিক্যালস-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সতীশ মেহতা জানান, “’কিওর অ্যান্ড বিয়ন্ড’ -শীর্ষক এই প্রচারাভিযানটিতে আমাদের দৃষ্টিভঙ্গি এবং আমরা কীসের পক্ষে দাঁড়িয়েছি তা সামনে আনার জন্য আমাদের প্রচেষ্টা চলছে। এটিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ধোনির চেয়ে ভাল আর কে হতে পারে, যিনি সারা জীবন ধরে সবকিছুর ঊর্ধ্বে ও বাইরে চলে গেছেন। এই প্রচেষ্টার মাধ্যমে, আমরা উদ্ভাবনের মাধ্যমে মানুষ ও সম্প্রদায়ের ক্ষমতায়নের আমাদের মূল বিশ্বাসকে শক্তিশালী করতে চাই।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × two =