MediBuddy ‘s মাদার্স ডে ক্যাম্পেইন#MaaKiSehat

মাদার্স ডে-র আগে মায়েদের প্রতি শ্রদ্ধা জানিয়ে #MaaKiSehat নামে একটি প্রচার শুরু করল ভারতের বৃহত্তম ডিজিটাল স্বাস্থ্যসেবা প্ল্যাটফর্ম MediBuddy। অনুপ্রেরণামূলক প্রচারাভিযানের ভিডিওটির লক্ষ্য হল একটি শিশুর জন্মের মুহুর্ত থেকেই নিঃস্বার্থ ভালবাসায় শিশুর লালন-পালনকারী যত্নশীল মায়েদের স্বীকৃতি দেওয়া। এই প্রচারাভিযানটি দর্শকদের তাদের মায়েদের সুস্থতার জন্য সক্রিয়ভাবে অংশগ্রহণের আহ্বান জানানো হয়। সঙ্গে এও বার্তা দেওযা হয় যে, প্রয়োজন এই মায়েরা যেন চিকিৎসা পরামর্শ নিতে পিছিয়ে না যান।

কারণ, এই মায়েরা আমাদের পরিবারের মূল ভিত্তি।আর তাঁরাই নিজের চেয়ে তাদের প্রিয়জনের স্বাস্থ্য এবং সুস্থতাকে অগ্রাধিকার দেয়। তাদের এই নিষ্ঠা তাদের নিজস্ব স্বাস্থ্যসেবা চাহিদাগুলিকে অবহেলা করার দিকে ঠেলে নিয়ে যায়।

এই প্রচারাভিযান সম্পর্কে বলতে গিয়ে, মেডিবড্ডি-র এসভিপি এবং বিপণন, অংশীদারিত্ব ও পিআর-এর প্রধান শৈবাল বিশ্বাস জানান, ‘মায়েরা নিঃশর্ত ভালবাসা এবং যত্নের সঙ্গে মানবতার প্রথম সাক্ষাতের প্রতিনিধিত্ব করেন।আমরা বুঝতে পারি যে মায়েরা প্রায়শই নিজেদেরকে সর্বশেষে রাখেন, কিন্তু সেই বর্ণনাটি পরিবর্তন করার সময় এসেছে। এই প্রচারাভিযানটি তাকে সম্মান জানাতে এবং প্রতিটি মায়ের প্রাপ্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য একটি অনুস্মারক। এটি তাদের নিজেদের স্বাস্থ্য এবং সুস্থতাকে অগ্রাধিকার দেওয়ার ক্ষমতা দেয় এবং তাদের আগামী বছরগুলিতে আমাদের প্রতি ভালবাসা এবং যত্ন অব্যাহত রাখার অনুমতি দেয়। আমরা স্বীকার করি যে স্বাস্থ্যসেবা চাওয়া কঠিন হতে পারে, বিশেষ করে যখন মাতৃত্বের দায়িত্বগুলি সামঞ্জস্য করা হয়। এই মা দিবসে, আসুন আমরা আমাদের মাকে তার স্বাস্থ্যকে অগ্রাধিকার দিতে সাহায্য করি-কারণ একজন সুস্থ মা হলেন একজন সুখী মা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + twelve =