স্মার্ট টিভি দেখতে নতুন অভিজ্ঞতা সঞ্চয় করুন অ্যামাজনের অভিনব Fire TV Stick 4K-র সাহায্যে

কলকাতা, ভারত – ১৩ মে  ২০২৪: অ্যামাজন ভারতে লঞ্চ করেছে নতুন Fire TV Stick 4K। দাম রাখা হয়েছে মাত্র ৫,৯৯৯ টাকা। Fire TV সম্ভারে এই সাম্প্রতিকতম সংযোজন উপস্থাপন করে প্রাণবন্ত Ultra HD গুণমানের ছবি, ডলবি ভিশন, HDR10+ এবং ডলবি অ্যাটমোস স্টুডিও সমেত সিনেম্যাটিক 4K কনটেন্ট। এতে বাড়িতে বসে বিনোদনের অভিজ্ঞতা আরও উচ্চমানের হয়ে উঠতে পারে।

এখানে বলে রাখা শ্রেয়, Fire TV Stick 4K হল ভারতে আজ পর্যন্ত বিক্রীত Fire TV ডিভাইসগুলোর মধ্যে সবচেয়ে শক্তিশালী স্ট্রিমিং স্টিক। আগের প্রজন্মের স্টিকগুলোর তুলনায় এই স্টিকের ক্ষমতা প্রায় ৩০% বেশি।

এই প্রসঙ্গে অনীশ উন্নিকৃষ্ণন, জেনারেল ম্যানেজার অফ অ্যামাজন ডিভাইসেস ইন্ডিয়া জানান, ‘আমাদের দর্শকদের পছন্দ বদলে যাচ্ছে। তাঁরা এখন বাড়ির আরামে বসেই বিরাট আকারের, আলট্রা-সিনেম্যাটিক ভিডিও কনটেন্ট দেখতে চান। ক্রেতারা এমন স্ট্রিমিং বিকল্প খোঁজেন যার আছে দ্রুতগামী কর্মদক্ষতা, উন্নততর গুণমানের ছবি আর অডিও, স্মার্ট ফিচার, গেমসে মগ্ন হয়ে যাওয়ার মত গ্রাফিক্স এবং আরও অনেককিছু। আমাদের সবচেয়ে শক্তিশালী Fire TV Stick 4K দিয়ে ক্রেতারা বাড়িতেই উন্নত এবং হাই-পারফরম্যান্স স্ট্রিমিং উপভোগ করতে পারবেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × two =