ছয় দফার ভোটে ৩০টির বেশি আসনে এগিয়ে বিজেপি, দাবি নাড্ডার

এখন পর্যন্ত যে ছয় দফার ভোট হয়েছে তার হিসেব নিকেশ করে অভিষেক বন্দ্যোপাধ্যায় ভবিষ্যদ্বাণী করেছেন, ৩৩টি আসনের মধ্যে অন্তত ২৩টি আসনে তৃণমূলের জয় নিশ্চিত। এবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাও হিসেব নিকেশ কষে জানিয়ে দিলেন পদ্মের পরিসংখ্যান। নাড্ডার দাবি, বিজেপি ৩০টিরও বেশি আসনে জয়ী হচ্ছে। বুধবার কলকাতা দক্ষিণের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীর সমর্থনে রোড শো করতে আসেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডা। এই কলকাতা দক্ষিণকে একপ্রকার তৃণমূলের দুর্গ বলা হয়। এবার সেই কলকাতা দক্ষিণে দাঁড়িয়েই নাড্ডার আত্মবিশ্বাসী ঘোষণা, ৩০টির বেশি আসনে এগিয়ে বিজেপি।

একইসঙ্গে নাড্ডা এও জানান, ‘সাধারণ মানুষ একতরফাভাবে বিজেপিকে সমর্থন করছেন। কলকাতা দক্ষিণও তার ব্যতিক্রম নয়। এখানেও বিজেপিকে পূর্ণ সমর্থন দিচ্ছে মানুষ।’ অভিষেকের হিসেবে ষষ্ঠ দফার নির্বাচন শেষে তৃণমূলের অন্তত ২৩ আসনের বিষয়ে আত্মবিশ্বাসের প্রসঙ্গেও বিজেপির সর্বভারতীয় সভাপতি কটাক্ষের সঙ্গে জানান, ‘আপনিও এখানে আছেন। আমিও আছি। ৪ জুন কথা হবে। আমরা ৩০টিরও বেশি আসনে জিতছি। এটা আমার অনুভব এবং সমীকরণ সব মিলিয়ে বলছি।’

উল্লেখ্য, উনিশের লোকসভা নির্বাচনে বাংলা থেকে এক উল্কাগতির উত্থান দেখেছিল বিজেপি। এবারের ভোটে বাংলা থেকে আরও বেশি আসনে জয় নিশ্চিত করতে মরিয়া পদ্ম শিবির। এদিকে মঙ্গলবার কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে রোড শো করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর এবার কলকাতা দক্ষিণে রোড শো করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + twenty =