তাপস রায়ের বুথ এজেন্টকে ধরে মারধর

ভোট পরবর্তী হিংসায় তপ্ত ট্যাংরা, টালিগঞ্জ। ট্যাংরায় বিজেপি প্রার্থী তাপস রায়ের বুথ এজেন্টকে জোর করে বাইক থেকে তুলে নিয়ে গিয়ে মারধরের অভিযোগ। মেরে চোখের কোণ ফাটিয়ে দেওয়া হয় ওই বিজেপি-র এজেন্টের। আক্রান্ত বিজেপি কর্মীর নাম রমেশ সাউ। তাঁকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। অভিযোগের তির তৃণমূলের দিকে। যদিও এই ঘটনায় জড়িত থাকারা কথা অস্বীকার করেছে তৃণমূল।

এদিকে আক্রান্ত রমেশ সাউয়ের বক্তব্য, ট্যাংরা এলাকাতেই বুথে এজেন্ট হিসাবে বসেছিলেন তিনি। ভোটের শেষে তিনি বুথে থেকে বেরিয়ে যখন বাইকে উঠছিলেন, অভিযোগ, তখনই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁকে বাইক থেকে নামিয়ে বেধড়ক মারধর করা শুরু করে। সঙ্গে রমেশ এও জানান, ‘আমি অনেক আগে থেকে বিজেপি করি। আমাদের প্রার্থী তাপস রায়। শনিবার রাত আটটায় এসব ঘটে। আমি বুথ থেকে বেরোতেই, বাইক নিয়ে এল ওরা। বলছিল, ওকে নিয়ে চল মেরে ফেলে দেব। মাঝ রাস্তায় আমি কোনওভাবে বাইক থেকে নামি।’ এরপর থানায় অভিযোগও জানান তিনি।

একই পরিস্থিতি টলিগঞ্জেও। বন্দুকের বাঁট দিয়ে হামলার অভিযোগ। আহত দুই বিজেপি কর্মী। বিজেপির এক কর্মীকে ভেঙে দাঁত ভেঙে দেওয়া হয় বলেও অভিযোগ। যদিও এক্ষেত্রেও অভিযোগ অস্বীকার করেছে শাসকদল। আহত বিজেপি কর্মীর মা বলেন, ‘আমরা ভোট দিতে গিয়েছিলাম। মেশিন খারাপ হয়ে যায়। আমরা রোদ্দুরে রাস্তার ধারে দাঁড়িয়ে ছিলাম। কাউন্সিলর এসে বললেন, চল্ চল্। বলেই পুলিশে ফোন করে দেয়। ওরা এসে এমন মারল, আমার ছেলেটা সবে কলেজে ভর্তি হয়েছে। চোখের পাশে এমন মেরেছে, ফেটে গিয়েছে।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 14 =