দিনে -দুপুরে শ্যুট আউটের ঘটনা বেলঘড়িয়ায়

কলকাতা, বসিরহাট, মালদহের পর এবার বেলঘড়িয়ায় চলল গুলি। শনিবার একেবারে ভর দুপুরে ঘটে এই শুটআউটের ঘটনা। কামারহাটি রথ তলায় ব্যবসায়ী অজয় মণ্ডলকে লক্ষ্য করে আট রাউন্ড গুলি চলল। পুলিশ সূত্রের খবর, ব্যবসায়ী অজয় মণ্ডল শনিবার দুপুরে তাঁর গাড়ি চেপে কলকাতার দিকে যাচ্ছিলেন।ঠিক সেই সময় কামারহাটি রথ তলা মোড় অঞ্চলে তাঁর গাড়ি লক্ষ্য করে বাইকে চেপে দুই দুষ্কৃতী পরপর আট রাউন্ড গুলি চালায়। যদিও ব্যবসায়ীর গায়ে কোনও গুলি লাগেনি। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বেলঘরিয়া থানার পুলিশ।এদিকে গুলি চালিয়েই এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতিরা।

স্থানীয় সূত্রে খবর, অজয় মণ্ডল পেশায় মোটর গাড়ি ব্যবসায়ী। এদিন দুপুরে বেলঘরিয়ার কাছে তাঁর কালো রঙের ভলভো গাড়িতে করে যাওযর সময়ই ঘটে এই ঘটনা। তবে এই দুষ্কৃতির মুখ মুখ ঢাকা ছিল বলেই জানিয়েছেন স্থানীয়রা। সঙ্গে এও জানান, বাইকে চেপে এসে এই ঘটনা ঘটানোর পরই ঘটনাস্থল ছেড়ে দ্রুত পালায় তারা।

এদিকে এই গুলি চালনার কাণ্ডের পিছনে ঠিক কী কাৎণ রয়েছে তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। পুলিশের প্রাথমিক ধারনা,  টাকা সংক্রান্ত গণ্ডগোল এর পিছনে থাকতে পারে। কারণ ব্যবসায়ী অজয় মণ্ডল জানিয়েছেন, কয়েকদিন কয়েকজন তাঁর কাছে ফোন করে টাকা চাইছিল। ফলে ব্যবসায়িক শত্রুতা থাকতে পারে।

ব্যারাকপুরের পুলিশ কমিশনার অলোক রাজোরিয়া জানিয়েছেন, ‘ওই ব্যবসায়ীর গাড়িতে পাঁচ রাউন্ড বুলেটের চিহ্ন পাওয়া গিয়েছে। বেশ কয়েকদিন আগে থেকে দুষ্কৃতীরা ওই ব্যবসায়ীর কাছ থেকে টাকা চাইছিল। না দেওয়াতে গুলি করে বলে জানতে পেরেছি। ঘটনার তদন্ত শুরু হয়েছে।’

এরই পাশাপাশি ব্যারাকপুর কমিশনারেট সূত্রে খবর, ঘটনায় প্রাথমিকভাবে পুলিশ দু’জনের নাম পেয়েছে তাঁরা আশপাশের এলাকারই বলে খবর। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। খোঁজ চলছে। এদিকে যে জায়গায় ঘটনা ঘটেছে সেখান থেকে ঢিল ছোঁড়া দূরত্বে রয়েছে থানা। তাই স্বভাবতই এই ঘটনা নিয়ে প্রশ্ন উঠে যাচ্ছে এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 3 =