অফিসের ১৬ লক্ষ টাকা চুরির দায়ে গ্রেফতার মা, পলাতক ছেলে

ছেলেকে চুরিতে মদত জোগানোর অভিযোগে গ্রেফতার মা। মায়ের কাছ থেকে উদ্ধার হয়েছে চুরি যাওয়া টাকার একটি অংশ। যদিও  ছেলে এখনও পলাতক।

বউবাজার থানা সূত্রে খবর, মধ‌্য কলকাতার বউবাজার এলাকার একটি অফিসে এই চুরির ঘটনাটি ঘটে। ধৃত ওই মহিলার নাম মালতী রায়। তিনি দমদমের বাসিন্দা। তাঁর ছেলে রাহুল বউবাজারের একটি অফিসে কাজ করতেন। অফিসের মালিক তাঁকে ১৬ লক্ষ টাকা ব‌্যাঙ্কে পৌঁছে দিতে বলেন। সে ওই টাকা নিয়ে অফিস থেকে বেরিয়ে গেলেও শেষ পর্যন্ত ব‌্যাঙ্কে আর জমা পড়েনি টাকা। পুরো টাকা নিয়ে উধাও হয়ে যায় ওই যুবক। টাকার একটি অংশ নিয়ে তিন বন্ধুর সঙ্গে দিঘায় চলে যায়। এক বন্ধুর মোবাইলের সূত্র ধরে দিঘার হোটেলে হানা দেয় পুলিশ। কিন্তু পুলিশ হানা দিতে পারে আঁচ করতে পেরে  রাহুল পালিয়ে যায়। তবে হোটেল থেকে ওই তিন বন্ধুকে বউবাজার থানার পুলিশ গ্রেফতার করে।

ধৃতরা জেরায় পুলিশকে জানায়, দিঘায় রাহুল তাদের বলে যে, তার মায়ের কাছে রয়েছে টাকার কিছুটা অংশ। আর বাকিটা সঙ্গে নিয়ে উধাও হয়ে গিয়েছে সে। সেইমতো উত্তর শহরতলির দমদমে তার বাড়িতে পুলিশ হানা দেয়। যদিও দমদমে রাহুল বা মা মালতীর সন্ধান মেলেনি। শেষে নিমতায় এক আত্মীয়র বাড়িতে তল্লাশি চালিয়ে মালতীর সন্ধান মেলে। তাঁর বাড়ির বিছানার তলায় তল্লাশি চালিয়ে পুলিশ তিন লাখ টাকা উদ্ধার করে। চুরিতে ছেলের সহযোগী হওয়ার অভিযোগে মাকে পুলিশ গ্রেফতার করে। মাকে জেরা করে ছেলের সন্ধান চলছে বলে জানিয়েছে পুলিশ।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − seventeen =