২০২৯ এর মধ্যে ভারতে ১ মিলিয়ন ব্র্যান্ড অংশীদার তৈরি করার লক্ষ্যে অরিফ্লেম

ভারতকে শীর্ষ-অগ্রাধিকার বাজারগুলির মধ্যে একটি হিসাবে ঘোষণা করল আন্তর্জাতিক বাজারে শীর্ষস্থানীয় সুইডিশ বিউটি ব্র্যান্ড অরিফ্লেম।  তার বর্তমান সাফল্যের উপর ভিত্তি করে, প্রিমিয়ার কসমেটিক ব্র্যান্ডের লক্ষ্য আগামী পাঁচ বছরের মধ্যে ১ মিলিয়ন ব্র্যান্ড অংশীদারকে অন-বোর্ড করবে বলেই জানানো হয়েছে অরিফ্লেমের তরফ থেকে। এর ফলে ক্ষুদ্র-উদ্যোক্তাকে উন্নীত করা থেকে শুরু করে সারা দেশে একটি গতিশীল স্টার্ট-আপ সংস্কৃতিও তৈরি করতে পেরেছে সুইডিশ বিউটি ব্র্যান্ড অরিফ্লেম। এই উচ্চাভিলাষী লক্ষ্যের জেরে ভারতে কর্মসংস্থান সৃষ্টি এক স্বনির্ভরতার পথ দেখায় যা ভারত সরকারের লক্ষ্যও বটে।

অরিফ্লেম উদ্যোক্তার মনোভাব প্রচার করতে প্রতিশ্রুতিবদ্ধ। ব্র্যান্ডের অংশীদার হতে সক্ষম করার মাধ্যমে, ব্র্যান্ডটি উদ্যোক্তা নৈতিকতা জাগিয়ে তোলে এবং তাদের নিজস্ব কাজের সময়সূচি ডিজাইন করার নমনীয়তা প্রদানের মাধ্যমে কর্মশক্তি, বিশেষ করে মহিলাদের ক্ষমতায়ন করে। এই পদ্ধতিটি একটি পরিপূর্ণ কর্মজীবন তৈরি করতে সহায়তা করে যা সামাজিক এবং মানসিক উভয় সুস্থতাকে অগ্রাধিকার দেয়, আর্থিক স্বাধীনতার পথ তৈরি করে।

‘মেড ইন ইন্ডিয়া’ এবং ‘মেক ইন ইন্ডিয়া’ উদ্যোগের অগ্রভাগে, অরিফ্লেম সুইডিশ গুণমান এবং উদ্ভাবনের সাথে মিশ্রিত ভারতীয় ভোক্তাদের জন্য উপযোগী পণ্য উৎপাদন করতে দেশের মধ্যে সক্রিয়ভাবে গবেষণা ও উন্নয়ন ক্ষমতা প্রতিষ্ঠা করছে। এই পদ্ধতিটি বিশ্বব্যাপী মানের মান এবং ইউরোপীয় নিরাপত্তা প্রবিধান মেনে চলে এবং দেশীয় উৎপাদনকে প্রচার করে। শুধু তাই নয়, ‘মেড ইন ইন্ডিয়া’ এবং ‘মেক ইন ইন্ডিয়া’ উদ্যোগের অগ্রভাগে, অরিফ্লেম সুইডিশ গুণমান এবং উদ্ভাবনের সাথে মিশ্রিত ভারতীয় ভোক্তাদের জন্য উপযোগী পণ্য উৎপাদন করতে দেশের মধ্যে সক্রিয়ভাবে গবেষণা ও উন্নয়ন ক্ষমতা প্রতিষ্ঠা করছে। এই পদ্ধতিটি বিশ্বব্যাপী মান এবং ইউরোপীয় নিরাপত্তা প্রবিধান মেনে চলে এবং দেশীয় উৎপাদনকে প্রচার করে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =