বাজাজ হাউজিং ফাইন্যান্স চালু করল সম্ভব হোম লোন

বাজাজ হাউজিং ফাইন্যান্স সাশ্রয়ী মূল্যের এবং অ্যাক্সেসযোগ্য হাউজিং ফাইন্যান্স প্রদানের জন্য সম্ভব হোম লোন চালু করল। এই নতুন হোম লোন প্রোডাক্ট প্রথমবারের মতো বাড়ির ক্রেতাদের জন্য ডিজাইন করা হয়েছে বাজাজ হাউজিং ফাইন্যান্সের তরফ থেকে। যাঁরা সাশ্রয়ী মূল্যের হাউজিং ফাইন্যান্সের মাধ্যমে তাঁদের বাড়ির মালিকানার স্বপ্নকে বাস্তবে পরিণত করতে চাইছেন। তারই সঙ্গে সামঞ্জস্য রেখে, সম্ভাবনা হোম লোনের আয়ের নিয়ম প্রতি মাসে মাত্র ১০ হাজার টাকা থেকে শুরু ঋণের পরিমাণ ১০ লাখ। সাশ্রয়ী মূল্যের আয়ের মানদণ্ড এটিকে বিস্তৃত আয় গোষ্ঠী জুড়ে সম্ভাব্য ঋণগ্রহিতাদের জন্য একটি অ্যাক্সেসযোগ্য বিকল্প করে তুলেছে বলেই মনে করছে বাজাজ হাউজিং ফাইনান্স।

বিভিন্ন ধরনের কর্মসংস্থানের বেতনভোগী এবং স্ব-নিযুক্ত আবেদনকারী উভয়ই, যেমন উৎপাদন, ট্রেডিং এবং অনানুষ্ঠানিক চাকরির খাত, অন্যদের মধ্যে, এই পণ্যের অংশ হিসাবে অর্থের জন্য যোগ্য। পরবর্তীকালে, সম্ভাবনা হোম লোনের জন্য যোগ্যতা, ডকুমেন্টেশন এবং আবেদন প্রক্রিয়া এই ধরনের সমস্ত কর্মসংস্থানের ধরন ক্ষেত্রও অনেক নমনীয় রাখা হয়েছে।

ন্যূনতম যোগ্যতার প্রয়োজনীয়তা ছাড়াও, সম্ভাবনা হোম লোন অনেক সুবিধা প্রদান করে। ঋণগ্রহিতারা সাশ্রয়ী মূল্যের ইএমআই সহ আকর্ষণীয় সুদের হার এবং ২০ বছর পর্যন্ত ঋণ পরিশোধের মেয়াদ বেছে নেওয়ার বিকল্প উপভোগ করেন। যোগ্য ঋণগ্রহিতারাও একটি বড় ঋণের পরিমাণ থেকে উপকৃত হন, যা বাড়ির মালিকানাকে আরও সুবিধাজনক করে তোলে। সম্ভাবনা হোম লোন চালু করার সাথে সাথে, বাজাজ হাউজিং ফাইন্যান্স এখন সমস্ত গ্রাহক বিভাগকে কভার করে হাউজিং ফাইন্যান্সে অফারগুলির একটি সম্পূর্ণ স্যুট অফার করে। ৬ হাজারেরও বেশি অনুমোদিত প্রকল্পের সাথে, ঋণদাতা ভারত জুড়ে বন্ধকী সমাধানও প্রদান করছে। আগ্রহী আবেদনকারীরা হয় ঋণদাতার ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন অথবা এর যে কোনও শাখায় যেতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − five =