লেক মলের সামনে উদ্ধার ফুল ব্যবসায়ীর ঝুলন্ত দেহ

লেক মলের সামনে উদ্ধার এক ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ। স্থানীয় সূত্রে খবর, ওই ব্যক্তি ফুল ব্যবসায়ী। নাম বিশু হালদার। রবিবার ভোর পাঁচটা নাগাদ মলের সামনের ফুটপাতে হোর্ডিংয়ের সঙ্গে বিশু হালদারের ঝুলন্ত দেহ দেখতে পাওয়া যায়।

সঙ্গে এও জানা যায়, লেক মলের সামনেই রয়েছে তাঁর ফুলের দোকান। সূত্রের খবর, ভাইয়ের সঙ্গে একসঙ্গেই চালাতেন ব্যবসা। দোকানে বেশ কয়েকজন কর্মচারীও রয়েছেন। কিন্তু, বেশ কয়েকদিন ধরে ফুল ব্যবসায় মন্দা চলছিল বলে জানান দোকানের কর্মচারিরা। সেই কারণেই কিছুদিন মনমরা হয়ে থাকতেন বিশু হালদার। আর এই মানসিক অবসাদ থেকে তিনি আত্মঘাতী হয়ে থাকতেন বলে মনে করছেন কেউ কেউ। কিন্তু, ব্যবসায় মন্দার কারণে যে একেবারে আত্মহত্যার পথ বেছে নেবেন তা ভাবতে পারছেন না বিশুবাবুর বন্ধু-বান্ধব থেকে পরিজনেরা। সবদিক খতিয়ে দেখছে পুলিশ।

বিশুবাবুর মৃত্যুতে শোকের ছায়া লেক মার্কেটের ব্যবসায়িক মহলেও। মালিকের অকাল মৃত্যু মানতে পারছেন না দোকানের কর্মীরাও। একজন তো বলছেন, ‘আমি তো ওনার কাছেই কাজ করি। ওনারা দুই ভাই। দু’জনেই ফুলের ব্যবসা করেন। এখানেই দোকান ছিল। এই দোকানেই আমি কাজ করি। কাল তো ওনারা রাত ১টা পর্যন্ত খাওয়া-দাওয়াও করেন। পুলিশও ছিল তখন এলাকায়। কিন্তু, এরমধ্যে কী থেকে কী হয়ে গেল বুঝতেই পারছি না।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 7 =