সন্দীপের নিরাপত্তার নজরদারিতে কলকাতা পুলিশ

সন্দীপ ঘোষকে শুক্রবার দুপুরে তুলে নিয়ে যায় সিবিআই। পরে রাতে তাঁকে ছেড়ে দেওয়া হয়। শনিবার ফের তলব করা হয় তাঁকে। সকাল ১০ টায় বাড়ি থেকে ফাইল নিয়ে বেরিয়ে পড়েন তিনি। এদিনও তাঁকে সিবিআই জিজ্ঞাসাবাদ করবে বলে সূত্রের খবর। আর এদিনও সন্দীপ ঘোষের বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে দেখা গেল পুলিশ পিকেটিং। এদিকে এই সন্দীপ ঘোষ আইনজীবী মারফত গত শুক্রবার নিরাপত্তা চান হাইকোর্টে। অথচ তাঁর বাড়িতে গিয়ে দেখা যায় অদূরেই বসে রয়েছে পুলিশ। শুক্রবারের পর শনিবারও ছবিটা বদলায়নি একটুও।প্রশ্ন করা হলে, তাঁরা বলেন বনধের জন্য বসে আছেন।কিন্তু শনিবার তো বনধ নেই। স্থানীয় বাসিন্দারা জানান, আগে কখন এভাবে পুলিশি পাহারা দেখেননি তাঁরা।

এদিন সন্দীপ ঘোষ যখন বাড়ি থেকে বেরিয়ে সিজিও কমপ্লেক্সের দিকে যাচ্ছেন, সেই সময় তাঁর গাড়ির পিছনেই দেখা যায় কলকাতা পুলিশের একটি গাড়ি।প্রশ্ন ওঠে, রাস্তাতেও কি নিরাপত্তা দিচ্ছে পুলিশ, কিন্তু কেন।

এদিকে আদালতে সন্দীপ ঘোষ বলেছিলেন, ‘আমায় নিরাপত্তা দিন। সিবিআই অফিসে যাব।’ প্রধান বিচারপতি অবশ্য নিরাপত্তার কোনও নির্দেশ দেননি। উল্টে সন্দীপকে বলেছিলেন, ‘আপনি প্রভাবশালী লোক। রাজ্যকে আপনি বলুন, নিরাপত্তা দিয়ে দেবে।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 2 =