কলকাতা নগরপাল ইস্যুতে ভিন্ন মেরুতে সুখেন্দুশেখর আর কুণাল

কলকাতার নগরপাল ইস্যুতে সুখেন্দু শেখরের বিপরীতে কুণাল। নগরপালের প্রশংসায় পঞ্চমুখ তৃণমূল কুণাল ঘোষ। একইসঙ্গে কুণাল এও জানাচ্ছেন, সুখেন্দু শেখর রায়ের সিপি কেন্দ্রিক দাবি দুর্ভাগ্যজনক। কলকাতা পুলিশ কমিশনার তাঁর সর্বোচ্চ চেষ্টা করছেন। তিনি তাঁর কাজ করছেন। তদন্ত ইতিবাচক পথেই কলকাতা পুলিশ কমিশনার করছেন, দাবি কুণাল ঘোষের। তবে সুখেন্দু শেখর সন্দীপ ঘোষের ভূমিকা নিয়ে যে দাবি করেছেন তা নিয়ে কুণাল অবশ্য কিছু লেখেনি এই পোস্টে। তবে কি সন্দীপ ঘোষের বিষয়ে সুখেন্দু শেখর রায়কে সমর্থন করলেন কুণাল, একইসঙ্গে উঠছে সে প্রশ্নও।

প্রসঙ্গত, এর আগে এক্স হ্যান্ডে পোস্ট করে ক্ষোভ উগরে দিয়েছে তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুখেন্দু শেখর রায়। আরজি কর কাণ্ডে কে প্রথম সুইসাইডের তত্ত্ব ছড়ালো, কে প্রথম বলল এ কথা, এ কারণেই কলকাতার পুলিশ কমিশনার ও আরজি করের প্রাক্তন অধ্যক্ষকে সন্দীপ ঘোষকে জিজ্ঞাসাবাদ করুক সিবিআই, এমনটাই চাইছেন সুখেন্দু শেখর। তার এই পোস্টের পর থেকেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে চাপানউতোর। এদিকে কুণালের বক্তব্য, কলকাতা পুলিশ কমিশনার তাঁর কাজ করছেন এবং ইতিবাচক লক্ষ্যেই তদন্ত করছেন।

এরইমধ্যে আবার সুখেন্দুর পোস্টকে হাতিয়ার করে তৃণমূলের বিরুদ্ধে সুর চড়িয়েছেন বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এক্স হ্যান্ডেলে লিখছেন, ‘তৃণমূল এমনকি আপনার নিজের সাংসদও স্বীকার করেছেন। সন্দীপ ঘোষ এবং সিপি বিনীত গোয়েল একজন মহিলা ডাক্তারের ভয়ঙ্কর ধর্ষণ এবং হত্যার চেয়েও বেশি কিছুতে জড়িত। পার্টির সদস্যরাও এখন এ নিয়ে প্রশ্ন তুলছেন।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =