ধরনার অনুমতি চেয়ে আদালতের দ্বারস্থ হতে চলেছে রাজ্য বিজেপি

সোমবার রাখি বন্ধন উৎসব। সেই উপলক্ষে কলকাতার ১৫টি জায়গায় এবং জেলাগুলিতে রাখিবন্ধন পালন করবে রাজ্য বিজেপির মহিলা মোর্চা। মহিলাদের সুরক্ষার কথা ভেবেই এই কর্মসূচি। অন্যদিকে সোমবার ধরনার অনুমতি চেয়ে আদালতের দ্বারস্থ হতে চলেছে রাজ্য বিজেপি, অন্তত এমনটাই জানালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

২০ অগাস্ট থেকে ২৩ তারিখ পর্যন্ত লাগাতার ধরনা চলবে বিজেপির। ভাগে ভাগে বিভিন্ন স্তরের নেতারা বসবেন ধরনায়। রাজ্য নেতৃত্বের সঙ্গে ২০ তারিখ ধরনায় উপস্থিত থাকবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-সহ অন্যান্য বিজেপি বিধায়করা। ২১ অগস্ট রাজ্য বিজেপির নেতা ও সাংসদরা ধরনা দেবেন।

বঙ্গ স্যাফ্রন ব্রিগেডের তরফ থেকে জানানো হয়েছে, ২২ তারিখ ধরনায় উপস্থিত থাকবে বিজেপির সমস্ত সেল এবং বিভাগ। ২২ তারিখ স্বাস্থ্য ভবন অভিযান করারও কর্মসূচি ডাকা হয়েছে। ২৩ তারিখ ধরনা দেবে মহিলা মোর্চা। এদিন পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামে সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দু অধিকারী দাবি করেন, ‘যারা ভোট দিয়ে এই সরকারকে এনেছিলেন, তাঁরা এবার বুঝুন। সময় এসেছে শিকড় থেকে উপড়ে ফেলার। যে কেউ নবান্ন চলোর ডাক দিন, আমি আছি। এই রাজ্যের সরকার আইনশৃঙ্খলা রক্ষা করতে পারছে না। অন্যদিকে একটা খেলা যেখানে রাজনীতির সম্পর্ক নেই সেটাও আয়োজনে ব্যর্থ।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + 2 =