আদালতের অনুমতির পরই বুধবার মমতার রুটেই শুভেন্দুর পদযাত্রা

আদালতের তরফে অনুমতি পাওয়ার সঙ্গে সঙ্গেই বুধবার মিছিল ও সভা করার প্রস্তুতি জোরকদমে শুরু করে দিলখোলা হাওয়া৷ মমতার রুটেই শুভেন্দু পদযাত্রা এবং ডোরিনা ক্রসিংয়ে সভা করে জবাব দেবেন বলে আগেই জানিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আর রাজ্যকে এই জবাব দিতেই  বিজেপি প্রভাবিতখোলা হাওয়াসংস্থারতরফেপুলিশেরকাছথেকেঅনুমতিনাপাওয়ারঅভিযোগেকলকাতাহাইকোর্টেরদ্বারস্থহয়তারা।শেষমেষআদালতেরতরফেমঙ্গলবারএইকর্মসূচিরঅনুমতিদেওয়াহয়।

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় গত শুক্রবার আরজি কর কাণ্ডে ফাঁসির দাবি জানিয়ে রাজপথে পদযাত্রা করেন। মিছিল শেষে ডোরিনা ক্রসিং এ সভাও করেন মমতা বন্দ্যোপাধ্যায়। পাল্টা এবার সেই রুটেই পথে নামতে চলেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মৌলালি থেকে ধর্মতলার ডোরিনা ক্রসিং পর্যন্ত ঠিক যে পথ দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল কংগ্রেস মিছিল করেছিল এবার ওই একই পথেখোলা হাওয়াসংস্থার ডাকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও এই অরাজনৈতিক কর্মসূচিতে অংশ নেবেন বলে খবর।

প্রসঙ্গত, তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে সাংবাদিকদের আগেই শুভেন্দু বলেছিলেন, ‘গোটা কাণ্ডের সঙ্গে জড়িত তৃণমূল। তারাই এখন নাটক করছে। অবিলম্বে মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করছি।কর্মসূচির আয়োজক সংস্থা সূত্রের খবর, বুধবার তাদের এই কর্মসূচিতে অংশ নেবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। উদ্যোক্তাদের অন্যতম বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা জানান, ‘বিচার ব্যবস্থার উপর আমাদের পূর্ণ আস্থা আছে। আদালত যেভাবে কর্মসূচি পালন করতে বলেছে আমরা সেই মতই মানুষকে সঙ্গে নিয়ে তা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − fifteen =