এমনটাই জানানো হয়েছিল আরজি করের তরফ থেকে, জানালেন নির্যাতিতার বাবা

বিভিন্ন সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে বার বারই আরজি কর কাণ্ডে নির্যাতিতার মা-বাবার দাবি ছিল, হাসপাতাল কর্তৃপক্ষ তাঁদের প্রথমে জানিয়েছিলেন মেয়ে সুইসাইড করেছেন। বারবার ফোনে তাঁরা জানতে চেয়েছেন, কী হয়েছে তাঁদের মেয়ের। কিন্তু হাসপাতালের তরফে স্পষ্ট উত্তর তাঁরা পাননি। এবার এই ঘটনায় কথোপকথনের দুটি অডিও ক্লিপ প্রকাশ্যে এসেছে আর তা নিয়েই চাঞ্চল্য ছড়িয়েছে। এবার সেই কথোপকথনের অডিও ক্লিপের বিষয়ে মুখ খুললেন নির্যাতিতার বাবা।

হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট সুপারের সঙ্গে পরিবারের মধ্যে ফোনের কথোপকথন ভাইরাল নিয়ে নির্যাতিতার বাবা বলেন, ”কোথা থেকে কীভাবে ভাইরাল হয়েছে, আমরা জানি না। আমরা এর দায় নেব না।” ফোনের কণ্ঠস্বর তারই কিনা সে ব্যাপারে নির্যাতিতার বাবার মন্তব্য, ”আপনারা বলছেন বটে, তবে আমি দেখিনি।’ এ বিষয়টি তদন্তে কোনও প্রভাব ফেলবে না বলেও জানান তিনি। বৃহস্পতিবার দুপুরে সংবাদ মাধ্যমে সামনে এমনই মন্তব্য করেন নির্যাতিতার বাবা-মা।

সিবিআর তদন্তভার নেওয়ার পর প্রায় দু’সপ্তাহ সময় কেটে গেলেও এখনও উল্লেখযোগ্য কোনও অগ্রগতি হয়নি। স্বাভাবিকভাবেই হতাশ নির্যাতিতার বাবা-মা। যদিও এখনও তাঁরা সিবিআই-এর উপরেই ভরসা রাখতে চাইছেন।

বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, আগামী ১০ দিনের মধ্যে ধর্ষণের বিরুদ্ধে কঠোর আইন আনতে বিল আনা হবে বিধানসভায়। এ বিষয়ে নির্যাতিতার বাবা বলেন, ”মুখ্যমন্ত্রী প্রশাসনিকভাবে যদি করতে চান, উনি করতেই পারেন। মুখ্যমন্ত্রীর কাছে আমাদের একটাই দাবি ছিল, আমরা যেন বিচার পাই, কিন্তু পুলিশের কর্মকাণ্ড দেখে আমরা ভরসা রাখতে পারিনি। যার জন্য আমরা সিবিআই দাবি করেছিলাম।”

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 6 =