গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি সন্দীপ ঘনিষ্ঠ দেবাশিস সোম

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি সন্দীপ ঘোষ ‘ঘনিষ্ঠ’ ফরেন্সিক মেডিসিনের চিকিৎসক দেবাশিস সোম। বর্তমানে আইসিইউয়ে সঙ্কটজনক অবস্থায় চিকিৎসাধীন বলেই সূত্রে খবর। কয়েকদিন আগেই সিবিআই জেরার মুখোমুখি হয়েছিলেন তিনি। কেষ্টপুরে তার বাড়িতে চলেছিল তল্লাশিও। এরপর এখন আচমকা তিনি অসুস্থ হয়ে পড়ায় তা নিয়ে শুরু হয়েছে নতুন চর্চা। সূত্রের খবর, শনিবার রাতে রক্তে শর্করার মাত্রা বেড়ে যাওয়ার কারণেই ভর্তি করা হয় বাইপাসের কাছে একটি বেসরকারি হাসপাতালে।

হাসপাতাল সূত্রের খবর, শারীরিক অবনতির কারণে কিডনিতে প্রভাব পড়েছে। ক্রিয়েটিনিনের মাত্রা অনেকটাই বেশি রয়েছে। শেষ পাওয়া আপডেটে জানা যাচ্ছে তাঁর বিপি, পালস কিছুই পাওয়া যাচ্ছে না। এই মুহূর্তে মেডিসিন ও ক্রিটিক্যাল কেয়ারের যিনি চিকিৎসক রয়েছেন তাঁর তত্ত্বাবধানে রয়েছেন বলে খবর।

প্রসঙ্গত, তিলোত্তমা কাণ্ডে ঘটনার দিন সেমিনার রুমে তাঁর উপস্থিতি নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। সূত্রের খবর, ৯ অগস্ট ঘটনার দিন আরজি করে উপস্থিত ছিলেন সকাল থেকেই। তিলোত্তমার ময়নাতদন্তের সময়েও তার উপস্থিতি ছিল বলে জানা যাচ্ছে। কয়েকদিন আগেই তাঁর বাড়িতে হানা দিয়েছিল সিবিআইয়ের পাঁচ সদস্যের দল। দীর্ঘ সময় ধরে চলে তল্লাশি। প্রসঙ্গত, এই দেবাশিস সোম আবার রয়েছেন স্বাস্থ্য নিয়োগ বোর্ডে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × five =