সন্দীপ, বিপ্লব ও কৌশিক কোলের বাড়িতে হানা ইডি-র

সিবিআই-র পর এবার ইডি। সাতসকালেই আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ ডঃ সন্দীপ ঘোষের বাড়িতে হানা দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আরজি কর হাসপাতালে যে আর্থিক দুর্নীতি হয়েছে, তার তদন্তেই সন্দীপ ঘোষের বাড়িতে হাজির হন ইডির আধিকারিকরা। তবে তালা বন্ধ থাকায় ইডি আধিকারিকরা ঢুকতে পারেননি। সন্দীপ ঘোষের পাশাপাশি, তাঁর শাগরেদ বিপ্লব সিং ও কৌশিক কোলের বাড়িতেও ইডি তল্লাশি চালানো হয় বলে জানা গিয়েছে।

আরজি কর হাসপাতালে আর্থিক দুর্নীতি মামলায় লাগাতার সিবিআই জেরার পরই গ্রেফতার করা হয়েছে হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ ডঃ সন্দীপ ঘোষ। এবার সন্দীপের দুর্নীতির শিকড় কতদূর পৌঁছেছে, তার তথ্য তালাশ করতে ময়দানে নামল ইডিও। শুক্রবার সকাল ৭টা নাগাদ ইডি আধিকারিকরা সন্দীপ ঘোষের বাড়িতে পৌঁছে যান। তবে বাড়ির বাইরেই অপেক্ষা করতে হয় ইডি-কে। কারণ তালাবন্ধ গোটা বাড়ি। আধিকারিক দেখা যায় ফোনে কারোর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করতে। এরপর ইডি আধিকারিকরা প্রায় ৪৫ মিনিট অপেক্ষা করার পর ফিরে যান। একা সন্দীপ ঘোষই নন, পাশাপাশি বিপ্লব সিং ও কৌশিক কোলের বাড়িতেও ইডি তল্লাশি চলছে। ইতিমধ্যেই সিবিআইয়ের হাতে গ্রেফতার এরা। আরজি কর হাসপাতালের মেডিক্যাল সাপ্লায়ার ছিলেন বিপ্লব সিং। আর্থিক দুর্নীতিতে তিনিও জড়িত বলে সন্দেহ। বিপ্লবের সহকারী কৌশিক কোলে। তাঁর বাড়িতেও তল্লাশি চলে।

প্রসঙ্গত, এর আগেও আরজি কর হাসপাতালের আর্থিক দুর্নীতির তদন্তে সন্দীপ ঘোষের বাড়িতে হানা দিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থারা। সিবিআই-র গুন্ডা দমন শাখা ও ইডি আধিকারিকরা এসেছিলেন সন্দীপ ঘোষের বাড়িতে তল্লাশি চালাতে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 13 =