দু’বছরের শিশু কন্যার অস্বাভাবিক মৃত্যু নিউটাউনে

দু’বছরের শিশু কন্যার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য নিউটাউনের বালিগুড়িতে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় টেকনোসিটি থানার পুলিশ। শুরু হয় তদন্তও।

টেকনো সিটি থানা সূত্রে খবর, নিউটনের বালিগুড়ি এলাকায় ভাড়া থাকতেন বিহারের বাসিন্দা সামসুর মণ্ডল। সঙ্গে থাকতেন তাঁর স্ত্রী ও  সন্তানও। সামসুর জানান, প্রত্যেক দিনের মতো সোমবার রাতে খাওয়া-দাওয়া সেরে শুয়ে পড়েন। ভোররাতে দেখতে পান তাঁর মোবাইল ফোন এবং তাঁর কন্যা সন্তান পাশে নেই। এরপর থেকে খোঁজাখুঁজি শুরু করে এলাকায়। এরপর সকাল ৮’টা নাগাদ খবর পান পাশের একটি জলাশয়ে এলাকার ক’জন পানা সরাতে গিয়ে এক শিশু কন্যার দেহ ভাসতে দেখেছেন। খবর পাওযা মাত্রই ঘটনাস্থলে গিয়ে দেখেন, তাঁর মেয়ের শরীরই জলে ভাসছে। এরপরই দ্রুত টেকনো সিটি থানার পুলিশকে খবর দেওয়া হলে ঘটনাস্থলে যায় পুলিশ। পরিবারের সঙ্গে ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলেন পুলিশ আধিকারিকেরা। এমনকি এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। বাড়ির বিছানা থেকে ওই শিশু কন্যা কীভাবে জলাশয়ে এল তা নিয়ে তদন্ত করছে পুলিশ।

যদিও প্রতিবেশীদের দাবি, বালিগুড়ি এলাকার ওই বাড়িতে আগে এক ব্যক্তি ভাড়া থাকতেন। তিনি সব সময় নেশাগ্রস্ত অবস্থায় থাকতেন বলে তাকে বাড়িওয়ালা বার করে দিয়ে বিহারের এই পরিবারকে থাকতে দিয়েছিলেন। তারপর থেকেই ওই ব্যক্তির রাগ ছিল ওই পরিবারের ওপর। পুলিশ ওই ব্যক্তির খোঁজ চালাচ্ছে। ওই ব্যক্তির নাম পরিচয় জেনেছে পুলিশ। তাঁকে খুঁজে বার করার চেষ্টা করছে পুলিশ। পাশাপাশি দু’বছরের এই শিশু কন্যার মৃত্যুর ঘটনায় কোনওভাবে ওই ব্যক্তি জড়িত রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + 5 =