পুজো উদ্বোধনে মেদিনীপুরে রাজ্য়পাল

পুজোর আবহেই দিঘা যাচ্ছেন রাজ্য়পাল। রাজভবন সূত্রে খবর, পুজোয় তাঁর এই সফর পুজো উদ্বোধনের কারণেই। সঙ্গে এও জানানো হয়েছে,  ৪ অক্টোবর দিঘায় যাচ্ছেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। তার আগেই বৃহস্পতিবার  দিঘা হেলিপ্যাড গ্রাউন্ডে চলে হেলিকপ্টারের ট্রায়াল রান।

জানা যাচ্ছে, দিঘা হয়ে কাঁথিতে যাবেন বোস। পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি শহরের নান্দনিক ক্লাবের পুজোর সঙ্গে আবার অধিকারী পরিবার যুক্ত। বিরোধী দলনেতার ভাই তথা কাঁথির সাংসদ সৌমেন্দু অধিকারী এই পুজোর অন্যতম কর্তা। সূত্রের খবর, কাঁথির সাংসদ সৌমেন্দু অধিকারীর পুজোর উদ্বোধক হিসাবে উপস্থিত থাকবেন বলেই জানা যাচ্ছে। একমঞ্চে দেখা যেতে পারে অধিকারী পরিবারের রাজনৈতিক ব্যক্তিত্ব ও রাজ্যপাল সিভি আনন্দ বোসকেও।

প্রঙ্গসত, গত বছরও পুজোর উদ্বোধন করেছিলেন রাজ্যপাল। উল্লেখ্য, আরজি কর কাণ্ডের জেরে বাংলার কোনও পুজোর উদ্বোধনেই অংশ নিচ্ছেন না বিজেপি কেন্দ্রীয় নেতা মন্ত্রীরা। সে সিদ্ধান্তের কথা জানিয়ে দেওয়া হয়েছে।

জানা যাচ্ছে, সৌমেন্দু অধিকারীর পুজো কমিটির সদস্যেরা কোনও কেন্দ্রীয় মন্ত্রীকে দিয়ে পুজোর উদ্বোধন করাতে অনুরোধ করেছিলেন। পত্রপাঠ সেই অনুরোধ খারিজ করে দিয়েছেন সৌমেন্দু। বিকল্প হিসাবে ৬ অক্টোবর ওই পুজোর উদ্বোধন করবেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + eleven =