রতন টাটার প্রয়াণে শোকবার্তা টাটা সনসের চেয়ারম্যান এন চন্দ্রশেখরনের

রতন টাটার প্রয়াণে টাটা সনসের তরফ থেকে চেয়ারম্যান এন চন্দ্রশেখরণ তাঁর শোকবার্তায় জানালেন গভীর ক্ষতির সঙ্গে আমরা শ্রী রতন নাভাল টাটাকে বিদায় জানাচ্ছি। যিনি একজন সত্যিকারের বিরল নেতা। যাঁর অপরিমেয় অবদান কেবল টাটা গোষ্ঠীকেই নয়, আমাদের দেশের কাঠামোকেও টাইট বুনোনে বেঁধেছেন।

টাটা গোষ্ঠীর জন্য, মিঃ টাটা একজন চেয়ারপারসনের চেয়ে বেশি ছিলেন। আমার কাছে তিনি ছিলেন একজন পথপ্রদর্শক, পথপ্রদর্শক এবং বন্ধু। তিনি উদাহরণ দিয়ে অনুপ্রাণিত করেছিলেন। শ্রেষ্ঠত্ব, সততা এবং উদ্ভাবনের প্রতি অবিচল প্রতিশ্রুতি দিয়ে, তাঁর নেতৃত্বে টাটা গ্রুপ সর্বদা তার নৈতিক দিকনির্দেশনার প্রতি অটুট ভরসা রেথে বিশ্বব্যাপী তার পদচিহ্ন প্রসারিত করেছিল।

জনহিতকর কাজ এবং সমাজের উন্নয়নের প্রতি রতন টাটার উৎসর্গ লক্ষ লক্ষ মানুষের জীবনকে স্পর্শ করেছে। শিক্ষা থেকে স্বাস্থ্যসেবা পর্যন্ত তাঁর উদ্যোগগুলি একটি গভীর চিহ্ন রেখে গেছে যা আগামী প্রজন্মকে উপকৃত করবে। প্রতিটি ব্যক্তিগত আলাপচারিতায় তাঁর অকৃত্রিম নম্রতা এই সমস্ত কাজকে শক্তিশালী করেছিল।

সমগ্র টাটা পরিবারের পক্ষ থেকে আমি তাঁর প্রিয়জনদের প্রতি গভীর সমবেদনা জানাই। তাঁর উত্তরাধিকার আমাদের অনুপ্রাণিত করে যাবে কারণ আমরা তাঁর নীতিগুলি ধরে রাখার জন্য আপ্রাণ চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 3 =