‘মোবিলিটি’ সমাধানের জন্য ভারতীয় বিমান বাহিনীর সঙ্গে অংশীদার হল উবের

উবের, ভারতীয় বিমান বাহিনীর সঙ্গে যৌথ উদ্যোগে বিমান বাহিনীর আধিকারিক, প্রবীণ ও পরিবারের সদস্যদের যাতায়াত ও যাতায়াতের জন্য মোবিলিটি সলিউশন সরবরাহ করছে। এই অংশীদারিত্বের লক্ষ্য হল ভারতীয় বিমান বাহিনীর কর্মী, প্রবীণ সৈনিক এবং পরিবারগুলির জন্য নির্ভরযোগ্য, সুবিধাজনক ও নিরাপদ পরিবহণ পরিষেবা প্রদান।

এই সহযোগিতার মাধ্যমে ভারতীয় বিমান বাহিনী উবেরকে ব্যবসার জন্য ব্যবহার করবে বলে জানানো হয়েছে। কারণ, এটি এমন একটি প্ল্যাটফর্ম, যা উবেরের বিস্তৃত পরিসর এবং বিস্তৃত ভ্রমণের সুবিধাগুলি কাস্টমাইজ করতে সক্ষম করবে। একইসঙ্গে একটি নিরবচ্ছিন্ন যাতায়াত অভিজ্ঞতা নিশ্চিত করবে। এই সংহতির ফলে ভ্রমণ অভিজ্ঞতা বৃদ্ধি পাবে। উবার ভারতীয় বিমান বাহিনীর অনন্য প্রয়োজন মেটাতে সরকারি সফর এবং দৈনিক যোগাযোগের জন্য কার্যকর পরিবর্তন ব্যবস্থাপনাও সহজতর করবে।

এই প্রসঙ্গে ভারতীয় বিমান বাহিনীর পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয় যে ‘উবের-এর সঙ্গে সহযোগিতা বিমান বাহিনীর কর্মী ও পরিবারগুলির জন্য গতিশীলতা সমাধানের লক্ষ্যে এক গুরুত্বপূর্ণ পদক্ষেপ।’

এই মউ স্বাক্ষর অনুষ্ঠানে এয়ার মার্শাল আর কে আনন্দ ভি এস এম, এওএ- এবং অন্যান্য বরিষ্ঠ আধিকারিকরা উপস্থিত ছিলেন। এভিএম উপদেশ শর্মা, ভিএসএম এসিএএস (অ্যাক্টস অ্যান্ড এভি) এবং ভারতীয় বিমান বাহিনী ও উবেরের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ভারতের জেনারেল ম্যানেজার অভিনব মিত্তো এই চুক্তিতে স্বাক্ষর করেন।

এই প্রসঙ্গে উবেরের তরফ থেকে এক বিবৃতিতে বলা হয়, ‘ভারতীয় সশস্ত্র বাহিনীর জন্য গতিশীল সমাধানের লক্ষ্যে ভারতীয় বিমানবাহিনীর সঙ্গে অংশীদার হতে পেরে আমরা গর্বিত। এই অংশীদারিত্ব ডিজিটালাইজেশনের ক্ষেত্রে এক গুরুত্বপূর্ণ পদক্ষেপ। এই মউ-এর মাধ্যমে আমরা ভারতীয় বিমানবাহিনীর রূপান্তরমুখী অগ্রগতির জন্য প্রযুক্তির ব্যবহার বৃদ্ধির বৃহত্তর দৃষ্টিভঙ্গিকে সমর্থন জানাই। এই কর্মসূচিটি একটি প্রযুক্তি-সক্ষম সমাধান এবং একটি নির্ভরযোগ্য গতিশীলতা পরিষেবাকে একত্রিত করে, যার উদ্দেশ্য হল, খরচ সংক্রান্ত দক্ষতা এবং আরোহী সংক্রান্ত অভিজ্ঞতা বিনিময়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − nine =