ভুল ব্যালটে ভোট, আরামবাগের পঞ্চায়েত প্রার্থীর অভিযোগের পরই বিডিওকে তলব বিচারপতি সিনহার

পঞ্চায়েত নির্বাচনে ব্যবহার করা হয়েছে ভুল ব্যালট। শুধু তাই নয়,ভুল ব্যালটেই ভোট নেওয়ার পাশাপাশি গণনাও হয়েছে ওই ভুল ব্যালটেই। সেখানেও হয়েছে জয় পরাজয় নির্ধারণ। এমনই অভিযোগ তুলে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন আরামবাগের শ্রাবন্তী দলুই। শুধু তাই নয়, আরামবাগের মলয়পুরে ঘরছাড়া বিজেপির এই মহিলা পঞ্চায়েত প্রার্থী ও তাঁর পরিবার। কারণ, ঘরে থাকলে আসছে ভয়ঙ্কর হুমকি। এই ঘটনা জানার পরই আরামবাগের বিডিও-কে তলব বিচারপতি অমৃতা সিনহার।
এদিকে সূত্রে খবর,শ্রাবন্তীদেবীর স্বামী সৌরভ ছোট কৃষক। কোনও রকমে তিনি সংসার চালান। কিন্তু বর্তমানে যা পরিস্থিতি তাতে করে বাড়িতে বসবাস করতে পারছেন না। এখানে সেখানে রাত কাটাচ্ছেন। অনিদ্রা ও অনাহারে তাঁদের কাটছে দিন। ফলে দলের নেতৃত্বও কোন খোঁজ খবর পাচ্ছেন না এই দম্পতির।
এই প্রসঙ্গে বিজেপির মণ্ডল সভাপতি বিশ্বজ্যোতি মণ্ডল জানান,’ভোটের দিনে কারচুপি করা হয়। আমরা চাইছি পুনরায় ভোট হোক ওই বুথে। ফের গণনা হোক সেখানে।’এদিকে তৃণমূলের পক্ষ থেকে ঘটনার কথা অস্বীকার করা হয়। আরামবাগ সাংগঠনিক জেলার সহ-সভাপতি স্বপন নন্দী জানান, ‘ওখানে আমাদেরই আক্রমণ করেছিল বিজেপির লোকজন। ওরা আদালতে নাটক করতে গিয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − three =