শারীরিক অবস্থা ভাল নয় সুজয়কৃষ্ণের, হতে পারে বাইপাস সার্জারি

শারীরিক অবস্থা মোটেই ভাল নয় নিয়োগ দুর্নীতিকাণ্ডের অন্যতম অভিযুক্ত সুজয় কৃষ্ণ ভদ্র ওরফে কালীঘাটের কাকুর। গত ১১ দিন ধরে এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। এদিকে হাসপাতাল সূত্রে খবর, সুজয়কৃষ্ণর আর্টারিতে ব্লকেজ থাকায় বাইপাস সার্জারি করার পরিকল্পনা করা হয়েছে।

আপাতত আইসিইউ-র ন’নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন তিনি। হাসাপাতাল সূত্রে খবর, কাকুর আর্টারিতে ব্লকেজ রয়েছে। করা হয়েছে করোনারি অ্যাঞ্জিওগ্রাফি। ট্রিপল ভেসেল ডিজিজে আক্রান্ত সুজয়কৃষ্ণ ভদ্র। তবে বাইপাস সার্জারি করা হবে কি না তা নিয়ে এখনও চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। এদিকে প্যারল শেষে জেলে ফেরার দিনই শারীরিক অসুস্থতা বোধ করছিলেন সুজয়কৃষ্ণ ভদ্র ওরফে কালীঘাটের কাকু। হাসপাতাল সূত্রে খবর, সেই সময় কালীঘাটের কাকুর বুকে পেসমেকার বসানো হয়েছিল। বুকে ব্যথার উপসর্গ নিয়ে গত সোমবার দুপুরে এসএসকেএমে কার্ডিওলজি বিভাগে যান তিনি।

এর আগে গত মাসেই স্ত্রীকে হারিয়েছেন সুজয়কৃষ্ণের। হার্ট অ্যাটাকে মৃত্যু হয় স্ত্রী বাণী ভদ্রের। এরপরই জামিনের আবেদন নিয়ে আদালতের দ্বারস্থ হন সুজয়কৃষ্ণ। যদিও তাঁকে জামিন দেওয়া হয়নি। তবে স্ত্রীর শেষকৃত্য সম্পন্ন করার জন্য সংশোধনাগারের তরফে প্যারলে মুক্তি দেওয়া হয়। ১৬ জুলাই পর্যন্ত সেই প্যারলের সময়সীমা ছিল। ১৭ তারিখ সংশোধনাগারে ফেরার কথা ছিল তাঁর।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + 19 =