শুরু হল রাজ্যপালের নতুন কর্মসূচি ‘আমনে-সামনে’

বুধবার থেকে শুরু হতে চলেছে রাজ্যপাল সিভি আনন্দ বোসের নতুন কর্মসূচি ‘আমনে-সামনে’। এর মাধ্যমে পড়ুয়ারা সরাসরি কথা বলতে পারবেন রাজ্যপাল বোসের সঙ্গে। রাজভবন সূত্রে খবর, ইতিমধ্যেই রাজ্যপালের সঙ্গে কথা বলার জন্য দু’জন পড়ুয়াকে বেছেও নেওয়া হয়েছে। পাশাপাশি এও জানা গেছে যে, রাজ্যপালের সঙ্গে কথা বলতে চেয়ে এখনও পর্যন্ত দশ জন ইমেল করেছেন। তাঁদের মধ্যে থেকে দু’জন পড়ুয়াকে বাছাই করে নেওয়া হয়েছে। তাঁদের মধ্যে রয়েছেন কলকাতা বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া যশরাজ সিং। তিনি আইন বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। অপরদিকে, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অরূপ মাইতি। যিনি বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক বিভাগ থেকে পাশ করে গিয়েছেন।

এখানে বলে রাখা শ্রেয়‘আমনে-সামনে’ কর্মসূচিটি হল, রাজভবনে সকাল সাড়ে পাঁচটা থেকে সাড়ে ছ’টার মধ্যে ফোন করে পড়ুয়ারা রাজ্যপালের সঙ্গে মুখোমুখি কথা বলতে পারবেন। তবে তার ১২ ঘণ্টা আগে মেল বা ফোন করে রেজিস্টার করতে হবে। যোগাযোগের নম্বর- ০৩৩-২২০০-১৬৪১ মেল আইডি- [email protected]

এই প্রসঙ্গে রাজভবনের বক্তব্য, রাজভবন আয়োজিত কিছু অনুষ্ঠানে যোগদানকারী ছাত্রদের পক্ষ থেকে এই ধরনের উদ্যোগ নেওয়ার জন্য রাজ্যপালকে অনুরোধ করা হয়েছিল। এরপরই এই সিদ্ধান্ত নেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × three =