রাতের কলকাতায় গাড়িতে থাকা মহিলাদের অশালীন অঙ্গভঙ্গির সঙ্গে সঙ্গীকে মারধরের ঘটনা, ধৃত ৪

রাতের কলকাতায় গাড়িতে থাকা পেশায় মডেল এক তরুণীকে অশ্লীল অঙ্গভঙ্গি এবং এরপর তাঁদের সঙ্গীকে মারধরের অভিযোগ উঠল শহরে। বুধবার সন্ধ্যায় শহরের অন্যতম গুরুত্বপূর্ণ জায়গা ভিক্টোরিয়ার সামনেই এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ।
আর এই ঘটনায় প্রশ্নচিহ্ন তৈরি হল কলকাতায় রাতের রাস্তায় কলকাতা নারী নিরাপত্তা নিয়ে। এদিকে এই ঘটনার পর হেস্টিংস থানায় দায়ের হওয়া অভিযোগের ভিত্তিতে চারজন যুবককে গ্রেফতার করা হয়। একজন এখনও পলাতক। অভিযোগকারিণীর বয়ান অনুসারে, বুধবার সন্ধ্যায় বন্ধুবান্ধবদের সঙ্গে বালিগঞ্জ সার্কুলার রোডের একটি ধাবা খেতে গিয়েছিলেন হাওড়ার বাসিন্দা এবং পেশায় মডেল এই তরুণী। খাওয়াদাওয়া সেরে চার জন একটি গাড়িতে করে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, বালিগঞ্জ সার্কুলার রোডের ওই ধাবা থেকেই একটি গাড়ি তাঁদের অনুসরণ করতে শুরু করে। শেক্সপিয়র সরণি দিয়ে যাওয়ার সময় বারবার ওই গাড়িটি তাঁদের গাড়ির পিছনে চলে আসে এবং হর্ন বাজাতে থাকে। বেশ কয়েকবার এমনটা হওয়ার পর চালকের আসনে থাকা তাঁর এক বন্ধুকে পিছনের গাড়িটিকে ওভারটেকের জায়গা দেওয়ার জন্য বলেন তরুণী। কিন্তু দেখা যায় জায়গা ছেড়ে দেওয়ার পরেও এগিয়ে যায়নি ওই গাড়িটি।
এইভাবে আরও কিছুটা পথ যাওয়ার পর রাত সওয়া বারোটা নাগাদ ভিক্টোরিয়ার উত্তর ফটকের কাছে পিছনের ওই গাড়িটি তরুণীর গাড়ির পথ আটকে দাঁড়ায় বলে অভিযোগ। এরপর তরুণী এবং তাঁর বন্ধুরা গাড়ি থেকে নামতেই শুরু হয় বচসা। ওই গাড়িটিতে ৫ যুবক ছিল বলে জানান তরুণী। তারা তরুণীর ভিডিয়ো করছিল বলেও অভিযোগ। তরুণী বাধা দিলে পালটা তাঁকেই মারধরের চেষ্টা করা হয়। সেই সময় তাঁকে বাঁচান তাঁর এক বন্ধু। এরপর অভিযুক্তরা তরুণীর এক বন্ধুকে মারধর শুরু করে। রাস্তা থেকে পাথর তুলে তরুণীর বন্ধুকে মারা হয় বলে অভিযোগ। যার জেরে মাথ থেকে রক্তপাত শুরু হয়। এই পরিস্থিতিতে চিৎকার শুরু করেন ওই তরুণী ও তাঁর এক বান্ধবী। তাঁদের চিৎকারে পরিস্থিতি বেগতিক বুঝে গাড়িতে উঠে চম্পট দেয় ওই ৫ যুবক।
এরপর ওই যুবকদের গাড়ির নম্বর-সহ হেস্টিংস থানায় পাঁচ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রাতেই অভিযুক্তদের মধ্যে চারজনকে গ্রেফতার করে পুলিশ। পঞ্চমজনের খোঁজেও জারি রয়েছে তল্লাশি। অন্যদিকে তরুণীর আহত বন্ধুর মেডিক্যাল পরীক্ষা করানো হয়। গোটা ঘটনার জেরে ব্যাপক আতঙ্কে ওই তরুণী ও তাঁর বন্ধুরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − seventeen =