৩১ বছর উদযাপন জিনিয়াস কনসালট্যান্টস লিমিটে়ডের

ঝকঝকে ৩১ বছর উদযাপনে একটা মাইলস্টোন তৈরি করতে বিদেশে সম্প্রসারণের পরিকল্পনা নিল জিনিয়াস কনসালট্যান্টস লিমিটে়ড। জিনিয়াস কনসালট্যান্টস লিমিটেড, ওয়ার্ক ফোর্স স্টাফিং এবং এইচআর সার্ভিসেস শিল্পের একটি শীর্ষস্থানীয় নাম।

গত ২৭ জুলাই তাদের প্রতিষ্ঠা দিবস ছিল।এই উপলক্ষ্যে গত ১৫ সেপ্টেম্বর একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় সংস্থার তরফ থেকে। এদিনের এই অনুষ্ঠানে জিনিয়াস কনসালট্যান্টস লিমিটেডের এই দীর্ঘ যাত্রার উপর একটি কফি টেবিল বই ‘দ্য জেনেসিস অফ এ জিনিয়াস’ -এর উন্মোচন করা হয়। প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে এদিনের অনুষ্ঠানের সূচনা করেন জিনিয়াস কনসালটেন্টস লিমিটেডের প্রতিষ্ঠাতা আর পি যাদব। এরপর তিনি তাঁর বক্তব্য রাখতে গিয়ে ৩১ বছরের এই দীর্ঘ অভিজ্ঞতা শেয়ারও করেন।

এদিনের এই অনুষ্ঠানে ‘কৃত্রিম বুদ্ধিমত্তা এবং এইচআর শিল্পের ভবিষ্যতের উপর এর প্রভাব’ এর উপর একটি প্যানেল আলোচনাও হয়। যেখানে প্যানেলিস্ট হিসাবে বিখ্যাত শিল্প বিশেষজ্ঞরা উপস্থিত ছিলেন। প্যানেল আলোচনা  সঞ্চালনা করেন নাদিম কাজিম, সিইও এবং ফাউন্ডার স্প্ল্যাশ এইচআর ওয়ার্কস। বিশিষ্ট প্যানেলে ছিলেন রুচির ঝিংরান, ভাইস প্রেসিডেন্ট এবং হেড এইচআর, আইটিসি লিমিটেডে এর পার্সোনাল কেয়ার বিসনেস, রোহিনী মির্ডওয়াল, ডিজিএম, সিএন্ডবি এবং এইচআর স্ট্র্যাটেজি, ম্যাক্স হেলথকেয়ার, এবং সুব্রত রানা, সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর, ইকে দেব সলিউশনস এন্ড টেকনোলজিস প্রাইভেট লিমিটেড।

তবে এদিনের সন্ধ্যার মূল আকর্ষণ ছিল ‘দ্য জেনেসিস অফ এ জিনিয়াস’ শিরোনামে একটি কফি টেবিল বইয়ের উন্মোচন। যেখানে তুলে ধরা হয়েছে একজন সংবাদপত্র বিক্রেতা থেকে মানবসম্পদ ভ্রাতৃত্বে একটি বিশিষ্ট নাম হয়ে ওঠার নানা ঘটনাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − twelve =