ভজনলাল কমার্শিয়াল প্রাইভেট লিমিটেড এর তরফ থেকে অ্যাপেল-এর আইফোন ১৫ এর উন্মোচনী অনুষ্ঠান

ভজনলাল কমার্শিয়াল প্রাইভেট লিঃ ভারতের পূর্ব ও উত্তর-পূর্বাঞ্চলের রাজ্যগুলির প্রতি বিশেষ সম্মান প্রদর্শন করে একটি গুরুত্বপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করে। যেখানে  স্মার্টফোন এবং পরিধানযোগ্য প্রযুক্তির ক্ষেত্রে অ্যাপলের সর্বশেষ বিস্ময়কর আবিষ্কারের ক্ষেত্র তুলে ধরা হয়। এদিনের এই অনুষ্ঠান, শুধুমাত্র একটি পণ্য লঞ্চের বাইরেও উদ্ভাবন এবং নকশায় নতুন মান নির্ধারণের জন্য একটি সমষ্টিগত প্রচেষ্টার প্রতীকও বটে। এই ধরনের একটি ইভেন্ট প্রযুক্তি খাতে একটি উল্লেখযোগ্য পরিবর্তনকে চিহ্নিত করে। এদিনের এই অনুষ্ঠানে বিশিষ্ট প্রযুক্তি উৎসাহী এবং শিল্প জগতের উজ্জ্বল ব্যক্তিদের উপস্থিতিতে অনুষ্ঠানটিকে এক বিশেষ মাত্রা দেয়।

এই গ্র্যান্ড সিম্ফনিতে অ্যাপলের তরফ থেকে অনেক প্রত্যাশিত উপহারের মধ্যে ছিল আইফোন ১৫, ১৫ প্লাস, ১৫ প্রো, ১৫ প্রো ম্যাক্স, আল্ট্রা ২ এবং ওয়াচ ৯। রাউডন স্ট্রিটে ফ্ল্যাগশিপ শোরুমের পাশাপাশি কলকাতার ই-মলের বি-প্রিমিওতে একমাত্র অ্যাপল স্টোর, কলকাতা এবং গুয়াহাটির রুদ্রাক্ষ শপিং মল নজর কাড়ে। তাদের উপস্থিতি উৎকর্ষের প্রতি দৃঢ় অঙ্গীকার এবং প্রযুক্তির ভবিষ্যৎ নিশ্চিত করার লক্ষ্যে দৃঢ় পদক্ষেপ গ্রহণেরও ইঙ্গিত দেয়।

আইফোন ১৫ সিরিজ আধুনিক প্রকৌশলের একটি বিশেষ প্রযুক্তি যেখানে কম্প্যাক্ট আকারে সূক্ষ্ম কারুশিল্পকে চিত্রিত করে। সঙ্গে রয়েছে এর মার্জিত এবং ব্যতিক্রমী টেকসই নকশা। সঙ্গে রয়েছে একটি গ্রাউন্ডব্রেকিং ৪৮ মেগাপিক্সেল প্রধান ক্যামেরা যা পোস্ট-ক্যাপচার ডেপথ সমন্বয় এবং ২x টেলিফটো জুম প্রদান করে। একইসঙ্গে স্ট্রিমলাইনড সংযোগের জন্য ইউএসবি-সি সংযোগকারীর সুবিধা, এটি মোবাইল ফটোগ্রাফি এবং সুবিধার পুনর্বিন্যাস করে। এরই সঙ্গে ডায়নামিক আইল্যান্ড নিরবচ্ছিন্ন সংযোগ নিশ্চিত করে, যা দুর্দান্ত এ১৬ বাইওনিক প্রসেসর দ্বারা চালিত, জিপিইউ পারফরম্যান্স এবং সারাদিন ব্যাটারির আয়ু ৪০ শতাংশ পর্যন্ত বৃদ্ধি করে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × three =