বিস্ক ফার্মের ক্রিকেট ক্যাম্পেনে জার্সি ওয়েভিং মুহূর্তকে নতুন করে সাজিয়ে তুললেন সৌরভ

প্রত্যেক ক্রিকেটপ্রেমীরই কিছু না কিছু কুসংস্কারের গল্প আছে। যেমন সোফায় বসে থাকা, পরনে থাকা একই লাকি শার্ট, যা হয়তো অসংখ্যবার ধোলাই হয়ে গেছে ওয়াশিং মেশিনে কিংবা ম্যাচের আগে ক্রিকেট দেবতাকে খুশি রাখার জন্য ছোট্ট একটা পুজোর আয়োজন করা। এ সবই একটা অংশ হয়েউঠেছে ভারতের ক্রিকেটপ্রেমীদের ক্রিকেট নিয়ে। আর কেলার থেকে এই সব ঘটনাও কম আকর্ষণীয নয়। এর থেকে শিক্ষা নিয়ে ভারতের চতুর্থ বৃহত্তম বিস্কুট ব্র্যান্ড বিস্ক ফার্ম তার রিচ মারি রেঞ্জের পণ্যের জন্য উচ্চ-ডেসিবেল ৩৬০ ডিগ্রি ক্যাম্পেইন চালু করেছে – ‘মি টাইম, মারি টাইম’, ডাইহার্ড ভারতীয় ক্রিকেট ভক্তদের আবেগ উদযাপন করে।

বিস্ক ফার্ম রিচ মারি বিস্কুটের ব্র্যান্ড অ্যাম্বাসাডর সৌরভ গাঙ্গুলিকে নিয়ে এমনই এক ক্যাম্পেইন করছে যেখানে ভারতীয় ক্রিকেট প্রেমীরা দলের সাফল্যে উদ্বেলিত হতে চান। এখানে সৌরভ গঙ্গোপাধ্যায় তাঁর সই করা জার্সি ওয়েভিং অ্যাক্ট রিঅ্যাক্ট করছেন, তবে তা লর্ডসের প্যাভিলিয়ন থেকে নয়, তাঁর সোফা থেকে।

ক্রিকেট ম্যাচের সময় সাধারণ ভারতীয় ক্রিকেটপ্রেমীদের আচরণের চিত্র তুলে ধরার জন্য প্রতিদিনের মজার জীবনের দৃশ্য থেকে এই প্রচারাভিযানটি অনুপ্রেরণা লাভ করে। এখানে সৌরভ গঙ্গোপাধ্যায়কে কুসংস্কারাচ্ছন্ন ভক্ত হিসেবে তুলে ধরা হয়েছে টিভিসি-তে। প্রচারে সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখা যাচ্ছে তাঁর সৌভাগ্যের জার্সি পরে, ম্যাচ শেষ না হওয়া পর্যন্ত তাঁর কোনও বন্ধুকে তাঁদের আসন থেকে সরতে দিচ্ছেন না। এছাড়াও নজরে আসছে গলায় ও বাহুতে সোনার চেইনের থেকে বেশি সংখ্যক তাবিজ। ভারতের জয়ের জন্য প্রার্থনা করে ক্রিকেট ব্যাটের পুজো করছেন তিনি।

এই প্রসঙ্গে বিস্ক ফার্মের ম্যানেজিং ডিরেক্টর বিজয় সিং জানান, ভারত ক্রিকেট পাগল দেশ। আমরা মনে করি, ভারতীয় সমর্থকদের একটি বিশাল অবদান রয়েছে যারা খেলার প্রতি তাদের আবেগের জন্য খেলাকে ভারতে একটি ধর্মে রূপান্তরিত করেছে। সৌরভ গঙ্গোপাধ্যায় ভারতীয় ক্রিকেটে তাঁর অসামান্য অবদানের জন্য ভারতের একজন বিখ্যাত ব্যক্তিত্ব। আমরা মনে করি সৌরভ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বে এই প্রচারাভিযানটি ভারতীয় ক্রিকেট অনুরাগীদের মধ্যে এক উত্তেজনা তৈরি করার জন্য সমস্ত সঠিক সুরকে স্পর্শ করে। ক্রিকেট জীবনের সব ক্ষেত্রে উদযাপিত হয়। এদিকে বিস্কুটও সবাই খায়। আর সেই কারণেই এটি আমাদের ব্র্যান্ডের প্রচারের জন্য একটি দুর্দান্ত সুযোগ। আমরা আত্মবিশ্বাসী যে এই ক্রিকেট মরশুমে এই ক্যাম্পেইন ভাল পারফর্ম করবে এবং আমাদের ওভার গ্রোথে অবদান রাখবে।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − 3 =