ধারাল অস্ত্র দিয়ে গলা ও হাতের শিরা কাটার চেষ্টা লিভ ইন পার্টানারের

লিভ ইন পার্টনারকে ধারালো অস্ত্র দিয়ে গলা ও হাতের শিরা কাটার ঘটনা ঘটল গড়িয়া স্টেশন লাগোয়া এলাকা নতুনপাড়ায়৷ আশঙ্কাজনক অবস্থায় এমআর বাঙ্গুর হাসপাতালে ভর্তি করা হয় আক্রান্তকে৷ এদিকে শুক্রবার রাতের এই ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত যুবক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ৷ অভিযুক্তের সন্ধানে তল্লাশি চালাচ্ছে নরেন্দ্রপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বাবু নামে ওই যুবকের প্রেমের টানে সংসার ছাড়েন তরুণী। গড়িয়া ষ্টেশন লাগোয়া নতুনপাড়া এলাকায় স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া নিয়ে থাকতেন তাঁরা।তবে আজকাল প্রায়ই তাঁদের মধ্যে অশান্তি হতো বলেই তদন্তে নেমে জানতে পেরেছেন পুলিশ আধারিকারিকেরা। এদিকে স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাতে ওই তরুণীকে দৌড়তে দেখা যায়। পরে জানা যায়, প্রাণরক্ষার তাগিদে এলাকারই অন্য এক বাসিন্দার বাড়িতে আশ্রয় নেন৷ তাঁরাই তরুণীকে উদ্ধার করেন৷ সেই সময় প্রায় গোটা শরীর দিয়েই রক্ত ঝরছে তাঁর।

এই ঘটনায় ওই তরুণীর অভিযোগ, বাবু একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিল। তা নিয়ে দুজনের মধ্যে অশান্তি শুরু হয়। শুক্রবার সন্ধ্যায় এই নিয়ে আরও একবার ঝগড়াঝাটি শুরু হয়। অভিযোগ, বচসা চলাকালীন ধারালো অস্ত্র হাতে তরুণীর উপর চড়াও হয় বাবু। গলার নলি কাটার চেষ্টা করে সে। হাতের শিরাও কেটে দেয় বলেই অভিযোগ। তার শরীরের বিভিন্ন অংশ ক্ষতবিক্ষত করে দেয় বাবু৷ এরই মাঝে কোনওক্রমে পালিয়ে প্রাণে বাঁচেন তরুণী। ঘটনা জানতে পেরেই স্থানীয় বাসিন্দারাই নরেন্দ্রপুর থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তরুণীকে উদ্ধার করে৷ রাতে প্রথমে তাঁকে সোনারপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে বাঙ্গুর হাসপাতালে স্থানান্তরিত করা হয়৷ সেথানেই আপাতত চিকিৎসাধীন তরুণী৷

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − two =