কলকাতায় কেবল টিভি শো ২০২৪-এ চমক এনএক্সটিডিজিট্যালের

এনএক্সটি ডিজিট্যালে ফ্ল্যাগশিপ সম্মিলিত অফার গ্রাহকদের দিচ্ছে ৬৫০-এর বেশি টিভি চ্যানেল, ১,০০০এমবিপিএস পর্যন্ত গতির ব্রডব্যান্ড এবং ৩০০,০০০ ঘন্টার বেশি জনপ্রিয় আন্তর্জাতিক ও আঞ্চলিক ওটিটি কনটেন্ট। সূত্রে খবর, – এই অন্যতম প্রধান ডিজিটাল মিডিয়া গ্রুপ কলকাতায় ৮ই থেকে ১১ই জানুয়ারি কেবল টিভি শোতে এই অফার চালানো হয়।

হিন্দুজা গ্লোবাল সলিউশনস -এর ডিজিটাল মিডিয়া শাখা এনএক্সটি ডিজিট্যাল কলকাতায় জানুয়ারি ৯ থেকে ১১, ২০২৪ পর্যন্ত অনুষ্ঠেয় কেবল টিভি শো ২০২৪-এর ২৫তম সংস্করণে অংশগ্রহণ করে। আন্তর্জাতিক হিন্দুজা গ্রুপের এই ভার্টিকাল, যার ডিজিটাল টেলিভিশন, তারযুক্ত ব্রডব্যান্ড, ওটিটি এগ্রিগেশন এবং এন্টারপ্রাইজ সলিউশনস জুড়ে উপস্থিতি রয়েছে, নিজের ফ্ল্যাগশিপ সম্মিলিত সমাধান এই শোতে দেখাবে বলে পরিকল্পনা করেছে। এই অফারে রয়েছে ৬৫০ টেলিভিশন ডিজিটাল টেলিভিশন চ্যানেল, ১,০০০এমবিপিএস পর্যন্ত গতির তারযুক্ত ব্রডব্যান্ড এবং ৩০০,০০০ ঘন্টার বেশি ওটিটি কনটেন্ট।

এখানে বলে রাখা শ্রেয়, একমাত্র হেডএন্ড-ইন-দ্য-স্কাই প্ল্যাটফর্ম এনএক্সটিডিজিট্যাল তার স্যাটেলাইট টেলিভিশন পরিষেবা গোটা পূর্বাঞ্চল জুড়ে তার নেটওয়ার্ক সম্প্রসারিত করছে। আর তা করাহচ্ছে ফ্র্যাঞ্চাইজ এলাকা বাড়ানো এবং নিজস্ব মালিকানাধীন এনএক্সটিহাব চালু করার মাধ্যমে। ডিজিটাল টেলিভিশন পরিষেবাকে মেলানো হয়েছে ওয়ান ব্রডব্যান্ডের সঙ্গে। আর এটা হল এনএক্সটিডিজিট্যাল-এর তারযুক্ত ব্রডব্যান্ড পরিষেবা, যা বাড়ি এবং অফিসগুলোকে যুক্ত করে ফাইবার-টু-দ্য-হোম অন গিগাবাইট প্যাসিভ অপটিকাল নেটওয়ার্ক প্রযুক্তির মাধ্যমে। ডিজিটাল টেলিভিশন ও ব্রডব্যান্ড সমাধানের পরিপূরক হিসাবে রয়েছে অনন্য ওটিটি এগ্রিগেটর অ্যাপ এনএক্সটিপ্লে। এতে গ্রাহকরা জনপ্রিয় ওটিটি কনটেন্টের মধ্যে পাচ্ছেন ডিজনি, হটস্টার, ওটিটি প্লে, স্যাবট, এবং প্লে-ফিক্স। ৩০০,০০০ ঘন্টার বেশি আন্তর্জাতিক ও আঞ্চলিক কনটেন্ট থাকায় এর অ্যান্ড্রয়েড অ্যাপে রয়েছে বিষয়, এবং বিষয় অনুযায়ী কনটেন্ট ব্রাউজ করার ফিচার।

এই ইভেন্ট সম্পর্কে এনএক্সডিজিট্যালের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সঞ্জয় দাস জানান, ‘এবছরের কেবল টিভি শোতে আমাদের থিম হবে সম্মিলিত প্রোডাক্ট অফারিং। এটাই মূল বার্তাআমাদের ব্যবসায়িক পার্টনারদের জন্য। আর এই বার্তা মূলত চ্যালেঞ্জের মুখে তাঁদের ব্যবসাকে সুরক্ষিত রাখার পথ দেখাবে। কারণ, আমাদের পার্টনারদের এক ছাদের তলায় একটা কম্বো হিসাবে সম্মিলিত ডিজিটাল পরিষেবা দেওয়ার সত্যিকারের প্রয়োজনটা আমরা বুঝি। তাতে তাঁদের গ্রাহকরা একটা মাত্র উৎস থেকেই সর্বোচ্চ মানের ডিজিটাল পরিষেবা পেতে পারবেন। এসবের পিছনে আছে ভারতের অন্যতম প্রধান ডিজিটাল সরবরাহ সমাধান কোম্পানির উদ্ভাবনীমূলক প্রযুক্তি।’

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × two =