হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড পরিদর্শনে চিফ কমিশনার অফ রেলওয়ে সেফটি

চিফ কমিশনার অফ রেলওয়ে সেফটি জনক কুমার গর্গ সোমবার হুগলি নদীর তলদেশ দিয়ে ট্রলিতে পূর্ব-পশ্চিম মেট্রোর হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড স্টেশন পরিদর্শন করেন। এটি কলকাতা মেট্রোর কাছে নিঃসন্দেহে একটি ঐতিহাসিক মুহূর্ত কারণ, সিসিআরএস-এর এই পরিদর্শন এবং অনুমোদন এই অংশে বাণিজ্যিক পরিষেবা চালু ও চালু করার জন্য আবশ্যক।

কলকাতা মেট্রো সূত্রে খবর, সোমবার চিফ কমিশনার অফ রেলওয়ে সেফটি জনক কুমার গর্গ হাওড়া ময়দান স্টেশন থেকে এসপ্ল্যানেড স্টেশন পর্যন্ত ট্রলিতে পরিদর্শন শুরু করেন। পরিদর্শের সময় তিনি হুগলি নদীর নিচে সুড়ঙ্গ পথ, ট্র্যাক, টানেল বায়ুচলাচল ব্যবস্থা এবং টানেলের আলোর ব্যবস্থাও পরিদর্শন করেন।

এসপ্ল্যানেডে পৌঁছানোর পর সিসিআর এসপ্ল্যানেড স্টেশনে প্রবেশের এবং প্রস্থান গেট, যাত্রী ইন্টারচেঞ্জিং পয়েন্ট ব্লু লাইন এবং গ্রিন লাইন, স্টেশন সিস্টেম ম্যাপ, লিফট, এসকেলেটর, স্টেশন সাইন এবং অন্যান্য যাত্রী সুবিধাগুলি পরিদর্শন করেন। এসপ্ল্যানেড স্টেশন পরিদর্শন শেষে গার্গ ফের এসপ্ল্যানেড থেকে হাওড়া ময়দান স্টেশন ট্রলির মাধ্যমে পরিদর্শন করেন।

সোমবারের এই পরিদর্শনকালে কলকাতা মেট্রোর প্রিন্সিপাল চিফ ইঞ্জিনিয়ার এবং অতিরিক্ত জেনারেল ম্যানেজার (এজিএম)ভি কে শ্রীবাস্তব এবং মেট্রো রেল ও কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেডের অর্থাৎ কেএমআরসিএলঃএর অন্যান্য উচ্চ পর্যায়ের আধিকারিকরাও তাঁর সঙ্গে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + thirteen =