আজ সন্দেশখালি যাওয়ার ডাক শুভেন্দুর

মঙ্গলবার সুকান্ত মজুমদারের নেতৃত্বে বিজেপির বসিরহাট সাংগঠনিক জেলার ডাকে এসপি অফিস ঘেরাও অভিযানে নামছে গেরুয়া শিবির। বিজেপি নেতৃত্বের অভিযোগ, দলীয় নেতা কর্মীদের গ্রেফতারের প্রতিবাদেই তাঁরা পথে নামছেন। সন্দেশখালি কাণ্ড সামনে আসার পর থেকেই তৃণমূল নেতাদের বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ উঠতে শুরু করেছে নানা মহলে। এদিকে বঙ্গ বিজেপির তরফ থেকে দাবি করা হচ্ছে, ‘ইডি অফিসারদের আক্রমণের ঘটনায় সন্দেশখালির বেতাজ বাদশা শেখ শাহজাহানকে এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়নি। অথচ, শেখ শাহজাহানের অনুগামীরা এলাকায় একপ্রকার তাণ্ডব চালিয়ে যাচ্ছে। কিন্তু পুলিশ বেছে বেছে প্রতিবাদী এবং বিজেপি কর্মীদের গ্রেফতার করছে।’

এদিকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী জানিয়েছেন, দলীয় বিধায়কদের নিয়ে তিনি সন্দেশখালি যাবেন। এরই মাঝে মঙ্গলবার বসিরহাট এসপি অফিস ঘেরাও অভিযানের ডাক দিয়েছে বঙ্গ বিজেপি। বলাবাহুল্য, সন্দেশখালির অগ্নিগর্ভ পরিস্থিতি নিয়ে উত্তাল হয়েছিল রাজ্য রাজনীতি। ধীরে ধীরে ছন্দে ফিরছে সন্দেশখালি। আর এই প্রেক্ষাপটেই এবার একদিকে শুভেন্দু অধিকারী সহ বিজেপির বিধায়কদের সোমবার সন্দেশখালি যাওয়ার পাশাপাশি মঙ্গলবার সুকান্ত মজুমদারের নেতৃত্বে বসিরহাট পুলিশ সুপারের অফিস ঘেরাও অভিযান নিয়ে জোর প্রস্তুতি শুরু করে দিয়েছে গেরুয়া শিবিরে।

প্রসঙ্গত, সন্দেশখালি ইস্যুতে আগেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি লিখেছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। শনিবার বিধানসভা থেকে রাজভবন পর্যন্ত পদযাত্রা করে রাজ্যপালকে অবিলম্বে সন্দেশখালি গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়েছিলেন শুভেন্দু অধিকারী। আর এবার সুকান্তর নেতৃত্বে বসিরহাট পুলিশ সুপারের অফিস ঘেরাও অভিযানে নামছে পদ্ম শিবির।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 13 =