লেকটাউন গার্লসের পাশে মিলল এক শিশুকন্যার দেহ

স্কুলের পাঁচিলের পাশে রাস্তায় সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকতে দেখা গেল এক কন্যা সন্তানকে। পরে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। সূত্রে খবর, শনিবার দুপুরবেলা লেকটাউন গার্লস হাইস্কুলের পাঁচিলের গায়ে একটি বাচ্চাকে রাস্তার উপর সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। তারা খবর দেন লেকটাউন থানায়। এরপর লেকটাউন থানার পুলিশ সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকা শিশুটিকে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

দিনের আলোয় কী করে রাস্তার উপর এভাবে একটি শিশুর দেহ পড়ে রইল তা নিয়ে কার্যত চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকাতে। শিশুটির নাম-পরিচয়-বয়স এখনো জানা যায়নি। পুরো বিষয়টি তদন্ত করে দেখছে লেকটাউন থানার পুলিশ। এমনকী সেখানে থাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে লেকটাউন থানার তরফ থেকে। এদিকে সূত্রে খবর, দেহটিকে ময়না তদন্তের জন্য আরজি কর হাসপাতালে পাঠানো হবে। তদন্তের প্রাথমিক রিপোর্ট পাওয়ার পরে বোঝা যাবে মৃত্যুর সঠিক কারণ।

এই ঘটনায় স্থানীয় এক বাসিন্দা জানান,  ‘স্কুলের সামনে একটা বাচ্চা পড়েছিল। গামছা দিয়ে ঢাকা ছিল বাচ্চাটি। কে ওকে ফেলে গিয়েছে জানি না। তবে স্কুল বাসের চালকদের প্রথমে নজরে আসে। আমার পুলিশকে খবর দিই। এখন সিসিটিভি ক্যামেরায় ধরা পড়বে বিষয়টি।‘

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × three =